1. admin@channel21tv.com : channel21tv.com :
সোমবার, ১৬ মে ২০২২, ০২:০৩ অপরাহ্ন

নিত্যনতুন কৌশলে বিদ্যুতের মিটার চুরি,বিকাশে টাকা পাঠালে ফেরত।

নয়ন হাসান, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি:
  • আপডেট সময় : মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২
  • ৫৮ বার পঠিত

দিনাজপুরের বিরামপুর থানা পুলিশের বিশেষ অভিযানে আন্তঃজেলা বৈদ্যুতিক মিটার চোর চক্রের ২ জনকে আটক করেছে বিরামপুর থানা পুলিশ। বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

আটককৃত আসামীরা হলেন-নওগাঁ সদর থানার ভবানীপুর দক্ষিণপাড়া কাঁঠালতলী গ্রামের নুরুল হকের ছেলে আশিক (২০) ও বগুড়া জেলার আদমদীঘি থানার পৌওতা গ্রামের মৃত: মোড়লা সরদারের ছেলে রমজান আলী (৩২) এই সূত্রে বিরামপুর থানা পুলিশ জানায়।

গত রোববার ও সোমবার এই দুইদিন বগুড়ার আদমদীঘি ও নওগাঁ সদর এলাকায় লোকাল পুলিশের সহায়তায় এই অভিযান পরিচালনা করে বিরামপুর থানা পুলিশ।

বিরামপুর থানা সূত্রে জানা যায় যে, সিনিয়র সহকারি পুলিশ সুপার, বিরামপুর সার্কেল একেএম ওহিদুন্নবী, থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্তের দিক-নির্দেশনায় ও তদন্ত(ওসি) মাহাবুবুর রহমান সরকারের সার্বিক তত্বাবধানে এসআই মামুনুর রশিদ এবং সঙ্গীয় ফোর্সসহ গত রোববার ও সোমবার বগুড়ার আদমদীঘি ও নওগাঁ সদর থানা এলাকায় লোকাল পুলিশের সহায়তায় বিশেষ অভিযান পরিচালনা করে আশিক ও রমজান আলীকে গ্রেফতার করে পুলিশ। পরবর্তীতে তাদের দেওয়া তথ্য মতে তাদেরকে নিয়ে অভিযান পরিচালনা করে নওগাঁ সদর থেকে ১টি ও বিরামপুর থেকে ১টি থ্রি ফেজের হ্যাকজিং চোরাই মিটার উদ্ধার, বিকাশে টাকা দাবি করা সীমসহ মোবাইল সেট উদ্ধার করে পুলিশ।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এঘটনায় বিরামপুর থানার মামলা হয়েছে। ৩৭৯ ধারায় পেনাল কোড সংক্রান্তে গ্রেফতারকৃত আসামীদেরকে মঙ্গলবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে। ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতারের লক্ষ্যে অভিযান অব্যাহত রয়েছে বলেও ওই পুলিশ কর্মকর্তা জানান।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ

  • © All rights reserved © 2021 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com