1. admin@channel21tv.com : channel21tv.com :
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৩০ পূর্বাহ্ন

না না কর্মসূচির মধ্য দিয়ে নেত্রকোনার বারহাট্টায় মহান বিজয় দিবস উদযাপন l

রিপন কান্তি গুণ, বারহাট্টা উপজেলা প্রতিনিধি:
  • আপডেট সময় : শনিবার, ১৭ ডিসেম্বর, ২০২২
  • ৫৫ বার পঠিত

বাঙালি জাতির সূর্যসন্তানদের স্মরণে সারা বাংলাদেশের ন্যায় নেত্রকোনার বারহাট্টায় যথাযোগ্য মর্যাদা ও বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে।

আজ (১৬ ডিসেম্বর) শুক্রবার দিনের প্রথম প্রহরে সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসটির সূচনা হয়।

বারহাট্টা উপজেলা নির্বাহী কর্মকর্তা এস.এম মাজহারুল ইসলাম  ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ লুৎফুল হকের নেতৃত্বে উপজেলা প্রশাসন ও পুলিশ বিভাগ মহান মুক্তিযুদ্ধে সকল বীর শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে পুস্পস্তবক অর্পন করেন।

 

পরে একে একে আওয়ামীলীগ, মুক্তিযোদ্ধা সংসদ বারহাট্টা প্রেসক্লাব, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও নানা শ্রেনী পেশার মানুষ শহীদ মুক্তিযোদ্ধাদের স্মৃতিফলকে ফুল দিয়ে শহীদদের শ্রদ্ধা জানান।

শ্রদ্ধা নিবেদন শেষে, মহান বিজয় দিবস উপলক্ষে সকালে শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন বারহাট্টা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস.এম মাজহারুল ইসলাম। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বারহাট্টা উপজেলা চেয়ারম্যান মুহাম্মদ মাইনুল হক।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বারহাট্টা উপজেলা আওয়ামীলীগ সভাপতি খায়রুল কবির খোকন, সাধারণ সম্পাদক কাজী সাখাওয়াত হোসেন, বীর মুক্তিযোদ্ধা শাহ মো. আব্দুল কাদের, উপজেলা সহকারী ভূমি কমিশনার সানজিদা চৌধুরী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মো. মোস্তাফিজুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন আজাদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহীনুর আক্তার শায়লা, বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ, বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা ও কর্মচারী এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে আসা শিক্ষক এবং ছাত্র-ছাত্রী।

সভাপতির স্বাগত বক্তব্য শেষে, এক এক করে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, প্রধান অতিথি মুহাম্মদ মাইনুল হক, বিশেষ অতিথি উপজেলা আওয়ামীলীগের সভাপতি খায়রুল কবির খোকন, সাধারণ সম্পাদক কাজী সাখাওয়াত হোসেন, বীর মুক্তিযোদ্ধা শাহ মো. আব্দুল কাদের প্রমুখ।

বক্তাদের সংক্ষিপ্ত বক্তব্য শেষে, বীর মুক্তিযোদ্ধাদের ফুল ছিটিয়ে বরণ করে নেওয়া হয়। পরে পুলিশ, আনসার, বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীদের কুজকাওয়াজ, শরীরচর্চা ও ডিসপ্লে প্রদর্শন শেষে পুরস্কার বিতরণ করা হয়। মহান বিজয় দিবস উপলক্ষে বারহাট্টায় সারাদিন জুড়ে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ
  • © All rights reserved © 2022 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com