1. admin@channel21tv.com : channel21tv.com :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন

নেত্রকোনায় নিখোঁজের পাঁচ দিন পর শিশুর অর্ধগলিত লাশ উদ্ধারl

রিপন কান্তি গুণ, বারহাট্টা উপজেলা প্রতিনিধি:
  • আপডেট সময় : বুধবার, ৮ মার্চ, ২০২৩
  • ৪০৯ বার পঠিত

নেত্রকোনার পূর্বধলা উপজেলায় নিখোঁজের পাঁচ দিন পর মো. তামিম হাসান শুভ (৯) নামের এক শিশুর অর্ধগলিত লাশ কংস নদের পাড় থেকে উদ্ধার করেছে পুলিশ।

তামিম হাসান শুভ পূর্বধলা উপজেলাধীন ধলামুলগাও ইউনিয়নে কুড়িকুনিয়া গ্রামের মো. সোহেল মিয়ার ছেলে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানাগেছে, গতকাল (৭ মার্চ) মঙ্গলবার দুপুরের পর এলাকার লোকজন সোহেল মিয়ার বাড়ির পাশ দিয়ে বয়ে যাওয়া কংস নদের পাড়ে অর্ধগলিত ওই শিশুর লাশ দেখতে পায়। লাশের খবর পেয়ে শিশুটির পরিবার ঘটনাস্থলে এসে, লাশটি তাদের হারিয়ে যাওয়া শুভ’র লাশ হিসাবে নিশ্চিত করে পুলিশে খবর দেয়।

মৃতের পরিবার ও স্বজনরা জানান, শুভ প্রায়ই বাড়ির পাশে কংস নদের পাড়ে খেলতে যেত। ধারণা করা হচ্ছে, খেলার ছলে পাড় থেকে নিচে পড়ে যাওয়ায় নদের পাড় ভেঙ্গে মাটি চাপা পড়ে সে মারা যেতে পারে।

এর আগে হারিয়ে যাওয়ার পর, গত (২ মার্চ) দুপুরে খেলার চলে শিশু শুভ নিজ বাড়ি থেকে নিখোঁজ হয়। এরপর শিশুটিকে তার পরিবারের লোকজন ও আত্মীয়স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির পর (৬ মার্চ) পূর্বধলা থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছিল।

পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ
  • © All rights reserved © 2022 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com