1. admin@channel21tv.com : channel21tv.com :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:২৬ অপরাহ্ন

শেরপুর কামারিয়া আ’লীগ নেতা আঃ খালেক হত্যা মামলার প্রধান সহযোগী গ্রেফতার, ৩ দিনের রিমাণ্ডে।

শেরপুর প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ২৪ জুলাই, ২০২৩
  • ৩৩৪ বার পঠিত

শেরপুরে চাঞ্চল্যকর আওয়ামী লীগ নেতা ও জেলা চতুর্থ শ্রেণির সরকারি কর্মচারী সমিতির সাবেক সভাপতি আব্দুল খালেক হত্যা মামলার অন্যতম প্রধান আসামী মো. স্বপন মিয়ার (৩২) ৩ দিনের পুলিশ রিমাণ্ড মঞ্জুর করেছে আদালত। ২৪ জুলাই সোমবার দুপুরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. হাসান ভুইয়া উভয় পক্ষের শুনানী শেষে ওই রিমাণ্ড মঞ্জুরের আদেশ দেন।

বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্ত কর্মকর্তা ও সদর থানার এসআই কুমোদ লাল দাস জানান, আব্দুল খালেককে মারপিটের মামলাটি এখন হত্যা মামলায় রূপ নিয়েছে। গ্রেফতারকৃত আসামী স্বপন মিয়া মামলার প্রধান আসামী নূরে আলম সিদ্দিকীর প্রধান সহযোগী। তাকে নিবিড়ভাবে জিজ্ঞাসাবাদ করা হলে মামলার গুরুত্বপূর্ণ আলামতসহ তথ্য উদঘাটন করা সম্ভব হবে। সেইসাথে তদন্ত ক্ষেত্রে অনেকটা অগ্রগতি হবে বলে আশা প্রকাশ করেন তিনি। অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, মামলার পলাতক প্রধান আসামীসহ অপরাপর আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।

উল্লেখ্য,স্থানীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জের ধরে ২ জুলাই বিকেলে শেরপুর সদর উপজেলার কামারিয়া ইউনিয়নের রঘুনাথপুর চকপাড়া এলাকার মৃত ফরহাদ আলীর ছেলে আব্দুল খালেককে রাস্তায় একা পেয়ে ঘেরাও করে এলাকার সাবেক চেয়ারম্যান নূরে আলম সিদ্দিকীর (৪৫) নেতৃত্বে তার অনুসারীরা দেশীয় অস্ত্রশস্ত্রে কুপিয়ে, পিটিয়ে রক্তাক্তসহ হাত-পা ও মেরুদন্ড ভেঙ্গে ফেলে। পরে আব্দুল খালেককে স্থানীয়রা গুরুতর অবস্থায় উদ্ধার করে প্রথমে জেলা সদর হাসপাতালে ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। দীর্ঘ ১৫ দিন মচিমহার আইসিইউতে থাকার পর ১৭ জুলাই মারা যান তিনি।

ওই ঘটনায় খালেকের স্ত্রী আসমাউল হোসনা বাদী হয়ে সাবেক ইউপি চেয়ারম্যান নূরে আলম সিদ্দিকীকে প্রধান আসামী করে তার সহযোগীসহ ২২ জনকে স্ব-নামে ও অজ্ঞাতনামা আরও ৮/১০ জনের বিরুদ্ধে শেরপুর সদর থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় পুলিশ ফারুক আহম্মেদ (২৬) ও সোহেল রানা (৩৭) নামে এজাহারনামীয় ২ আসামীকে গ্রেফতার করলেও কদিন পরই তারা আদালত থেকে জামিন নিয়ে বেরিয়ে যায়। এরপর গত ১৯ জুলাই স্বপন র‍্যাবের হাতে গ্রেফতার হয়। তবে প্রধান আসামীসহ অপরাপর আসামীরা এখনও পলাতক রয়েছে।

 

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ
  • © All rights reserved © 2022 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com