1. admin@channel21tv.com : channel21tv.com :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন

শেরপুরে আ’লীগ নেতা খালেক হত্যার প্রতিবাদে অপরাধীদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন।

শেরপুর প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ২৬ জুলাই, ২০২৩
  • ৩৮৮ বার পঠিত

শেরপুরে চাঞ্চল্যকর আওয়ামী লীগ নেতা ও জেলা চতুর্থ শ্রেণির সরকারি কর্মচারী সমিতির সাবেক সভাপতি আব্দুল খালেক হত্যা মামলার প্রধান আসামী নুরে আলম সিদ্দিকীসহ অন্যান্য আসামীদের দ্রুত গ্রেফতার ও বিচারের মুখোমুখি করার দাবিতে মানববন্ধন স্মারকলিপি প্রদান করেছে এলাকাবাসী। ২৫ জুলাই মঙ্গলবার দুপুরে সদর উপজেলার কামারিয়া ইউনিয়নের রঘুনাথপুর চকপাড়া এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

পরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে আয়োজিত

মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ নেতা আবুল হাশেম, কামারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন ছানা, কামারিয়া ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল বারী চান, সাবেক চেয়ারম্যান শাজাহান মাস্টার, সেলিম মিয়া, নিহত আব্দুল খালেকের মেয়ে কলেজশিক্ষার্থী খেয়া প্রমুখ।

কামারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সারোয়ার জাহান, সাবেক আলী জোছনা, সমাজসেবক একেএম ফজলুল হক।

বক্তারা বলেন, ওই চাঞ্চল্যকর ঘটনার ২৩ দিন পেরিয়ে গেলেও প্রধান আসামী সাবেক ইউপি চেয়ারম্যান নুরে আলম সিদ্দিকী ও তার সহযোগীদের অনেকেই গ্রেফতার হয়নি। এছাড়া নুরে আলমকে জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক পদ থেকে বহিস্কার করা হয়নি। তারা প্রধান আসামীকে দল থেকে বহিস্কার এবং সেসহ জড়িতদের দ্রুত গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তির দাবি জানান।

পরে জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম ও ভারপ্রাপ্ত পুলিশ সুপার ফখরুজ্জামান জুয়েলের কাছে স্মারকলিপি তুলে দেন এলাকাবাসী। মানববন্ধনে নারী-পুরুষসহ ২ সহস্রাধিক এলাকাবাসী অংশ নেন।

এ ব্যাপারে শেরপুরের ভারপ্রাপ্ত পুলিশ সুপার ফখরুজ্জামান জুয়েল বলেন, ওই মামলায় ইতোমধ্যে এজাহারনামীয় ৪ আসামীকে গ্রেফতার করা হয়েছে। প্রধান আসামীসহ অন্যদের গ্রেফতারে জোর অভিযান চলছে। আশা করছি, শিগগিরই তাদের গ্রেফতার করে বিচারের মুখোমুখি করতে সক্ষম হবো।

উল্লেখ্য, স্থানীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জের ধরে ২ জুলাই বিকেলে শেরপুর সদর উপজেলার কামারিয়া ইউনিয়নের রঘুনাথপুর চকপাড়া এলাকার আব্দুল খালেককে সাবেক চেয়ারম্যান নূরে আলম সিদ্দিকীর (৪৫) নেতৃত্বে তার অনুসারীরা নৃশংসভাবে কুপিয়ে আহত করে। ১৫ দিন পর আইসিইউতে থাকার পর ১৭ জুলাই মারা যান খালেক। ওই ঘটনায় খালেকের স্ত্রী আসমাউল হোসনা বাদী হয়ে সাবেক ইউপি চেয়ারম্যান নূরে আলম সিদ্দিকীকে প্রধান আসামী করে তার সহযোগীসহ ২২ জনকে স্ব-নামে ও অজ্ঞাতনামা আরও ৮/১০ জনের বিরুদ্ধে শেরপুর সদর থানায় একটি মামলা দায়ের করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ
  • © All rights reserved © 2022 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com