1. admin@channel21tv.com : channel21tv.com :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন

শেরপুরে ইউপি নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদে মনোনয়ন ফরম জমা দিলেন আব্দুল্লাহ আল হাসান খুররুম

মিজানুর রহমান(মিলন) চ্যানেল২১ টিভি (শেরপুর জেলা প্রতিনিধি)
  • আপডেট সময় : রবিবার, ১৭ অক্টোবর, ২০২১
  • ৪০১ বার পঠিত

দ্বিতীয় ধাপে আসন্ন ৩ নং বাজিতখিলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদে মনোনয়ন ফরম জমা দিয়েছেন আব্দুল্লাহ আল হাসান খুররুম। ১৭ অক্টোবর রবিবার সকাল ১১ টায় শেরপুর সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে মোঃ চাঁন মিয়ার কাছে মনোনয়ন ফরম জমা দেন তিনি।

বাজিতখিলা ইউনিয়নের উন্নয়নের চাকা সচল রাখতে ও সুখে দুঃখে মানুষের পাশে দাঁড়াতে ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদে নির্বাচন করবেন আব্দুল্লাহ আল হাসান খুররুম।

খুররুম বলেন, আমি বাজিতখিলা ইউনিয়নের সকল মানুষের তাদের সুখে দুঃখে সবসময় পাশে ছিলাম, পাশে আছি এবং পাশে থাকতে চাই। বাজিতখিলা ইউনিয়নের মা মাটি ও মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই।’

এই প্রত্যাশা করে তিনি বাজিতখিলা ইউনিয়নের সর্বস্তরের ভোটারদের কাছে একটি করে ভোট প্রার্থনা করেন এবং বলেন আগামী ১১ ই নভেম্বর বাজিতখিলা ইউনিয়নের জনগণ আমাকে বিপুল ভোটে জয়যুক্ত করবে।

খুররুম সবসময় একজন জনপ্রতিনিধির মতই মানুষের পাশে থেকেছেন। ইউনিয়নের উন্নয়নের জন্য কাজ করেছেন। সমাজের উন্নয়নমূলক বিভিন্ন কর্মকাণ্ডে নিজেকে সবসময় নিয়োজিত করেছেন । বাজিতখিলা ইউনিয়নের মসজিদ, মাদরাসা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বিভিন্ন উন্নয়ন মুলক কাজ করেছেন।
এছাড়াও বিভিন্ন উৎসবে ও করোনা মহামারীতেও গরীব ও অসহায় পরিবারের মাঝে নিজ অর্থায়নে ত্রাণ সামগ্রী বিতরণসহ বিভিন্নভাবে মানুষকে সাহায্য সহযোগিতা করেছেন।
বাজিতখিলা ইউনিয়নের সাধারণ মানুষের মুখে মুখে তার হাজারও উপকারের কথা শোনা যায়।

বাজিতখিলা ইউনিয়নের সকল ভোটারদের মাঝে একই কথা শোনা যায় গরীব দুঃখী মেহনতি মানুষের বন্ধু ন্যায়ের প্রতিক সৎ ও যোগ্য প্রার্থী মোঃআব্দুল্লাহ আল হাসান খুররুম।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ
  • © All rights reserved © 2022 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com