1. admin@channel21tv.com : channel21tv.com :
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন

ঝিনাইগাতী প্রেসক্লাবের নয়া কমিটি’র সভাপতি নমশের আলম ও সম্পাদক দুদু মল্লিক

মিজানুর রহমান মিলন, শেরপুর প্রতিনিধিঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৭ মে, ২০২২
  • ১৯৫ বার পঠিত

মিজানুর রহমান মিলন শেরপুর প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতীতে ঝিনাইগাতী প্রেসক্লাব’র দ্বি-বার্ষিক সাধারণ সভা ২০২২ অনুষ্ঠিত হয়েছে। ১৬মে সোমবার সকাল ১১ টায় উপজেলার ঐতিহ্যবাহী গজনী অবকাশ পর্যটন কেন্দ্রের মুক্তমঞ্চে এ সভার আয়োজন করা হয়।

ঝিনাইগাতী প্রেসক্লাবে’র সভাপতি এম খলিলুর রহমানের সভাপতিত্বে এবং আমাদের আইন, ঝিনাইগাতী উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও সাংবাদিক আলমগীর হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, নবাগত সভাপতি মো. নমশের আলম, সাধারণ সম্পাদক মো.দুদু মল্লিক,সাংবাদিক জিয়াউল হক, প্রভাষক রফিকুল ইসলাম,
মো. হারুন অর রশিদ দুদু, মুহাম্মদ আবু হেলাল, আরএম সেলিম শাহী, মো. লোকমান হোসেন, সাইফুল ইসলাম জুয়েল প্রমুখ।

ঝিনাইগাতী প্রেসক্লাব আয়োজিত এ সভায় সভাপতি এম খলিলুর রহমান ঝিনাইগাতী প্রেসক্লাবের কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় ওই কমিটি বিলুপ্ত ঘোষণা করেন এবং একই সাথে ঝিনাইগাতী প্রেসক্লাবে’র নতুন কমিটি গঠনের আহ্বান জানান।

দ্বিতীয় অধিবেশনে সর্ব সম্মতিক্রমে মো. নমশের আলমকে সভাপতি এবং মোহাম্মদ দুদু মল্লিককে সাধারণ সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট ঝিনাইগাতী প্রেসক্লাবে’র ২ বছর মেয়াদী নতুন কমিটি গঠন করা হয়।

এ সময় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাংবাদিক মঞ্জুরুল হক, ইউসুফ আলী সরকার,আনিছ আহমেদ, আরিফুল ইসলাম, শাহজাহান, জুলহাস উদ্দিন হিরু,সুজন মাহমুদ সোহেল, সাইফুল ইসলাম, আব্দুল হালিম, রেজাউল করিম, নজরুল ইসলামসহ ঝিনাইগাতীতে কর্মরত অন্যান্য সাংবাদিকবৃন্দ ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ
  • © All rights reserved © 2022 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com