1. admin@channel21tv.com : channel21tv.com :
শনিবার, ২১ মে ২০২২, ১২:১৪ অপরাহ্ন

মহান বিজয়ের সুবর্ণ জয়ন্তী ও মুজিব বর্ষ উপলক্ষে- বিজয়ের শপথ অনুষ্ঠানে নেত্রকোণায় ১০ হাজার মানুষের অংশগ্রহণ : 

রিপন কান্তি গুণ, বারহাট্টা উপজেলা প্রতিনিধি:
  • আপডেট সময় : শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১
  • ১০০ বার পঠিত

মুজিব মানে – বাংলা মায়ের অহংকার

নরপশুদের থেকে ছিনিয়ে আনা-
বঙ্গ মায়ের অধিকার ।
রক্তপিপাসু, হানাদারদের বুকে হাহাকার
গর্বিত বাংলা মায়ের জয়জয়কার ।

 

মহান বিজয়ের সুবর্ণ জয়ন্তী ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশত বার্ষিকী মুজিব বর্ষ উপলক্ষে সারাদেশের ন্যায় নেত্রকোণায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার শপথ বাক্য পাঠ পর্বে অংশগ্রহণ করেন জেলার বিভিন্ন শ্রেনী-পেশার মানুষ।

 

বৃহস্পতিবার বিকালে নেত্রকোণা জেলা প্রশাসনের আয়োজনে নেত্রকোনা আধুনিক স্টেডিয়াম মাঠ থেকে ভারচুয়াল পদ্ধতিতে শপথ বাক্য পাঠ অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণি পেশার প্রায় ১০ হাজার মানুষ অংশগ্রহণ করেন।

 

এ সময় বক্তব্য রাখেন, জেলা প্রশাসক জনাব, কাজি মোঃ আবদুর রহমান, পুলিশ সুপার জনাব,  আকবর আলী মুনসী, জেলা আওয়ামীলীগের সভাপতি জনাব, মতিয়র রহমান খান, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জনাব, নজরুল ইসলাম খান, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান বাবু  প্রশান্ত কুমার রায়, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জনাব, নূর খান মিঠু, সাবেক যুব ও ক্রীড়া উপমন্ত্রী জনাব, আরিফ খান জয়, জেলা আওয়ামীলীগের দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক জনাব, গাজী মোজাম্মেল হোসেন টুকু প্রমূখ । অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন- চিন্ময় তালুকদার।

 

শপথ বাক্য পাঠ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন, জেলার বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, জেলা আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ সহ বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন সাংবাদিক ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ

  • © All rights reserved © 2021 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com