1. admin@channel21tv.com : channel21tv.com :
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৭:৫৯ অপরাহ্ন

এনায়েতপুর থানা আ. লীগের কার্যালয় মহান বিজয় দিবস পালিত।

সোহেল রানা, সিরাজগঞ্জ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১
  • ২৩৯ বার পঠিত

আজ বৃহস্পতিবার ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস। আজ ভোরে সূর্যোদয়ের সাথে সাথে সকল কার্যালয় সরকারি বেসরকারি ভবনে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে দিনের কর্মসুচির শুভ সুচনা করা হয়।

এনায়েতপুর থানা আওয়ামী লীগের আয়োজনে থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী বিএসসি এর সভাপতিত্বে সকাল ১০টায় থানা আ.লীগ,ইউনিয়ন আ.লীগ, ওয়ার্ড আ.লীগ,যুবলীগ, ছাত্রলীগ,স্বেচ্ছাসেবক লীগ সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বঙ্গবন্ধুর মোড়ালে পুষ্প্যমাল্য অপর্ন করেন।

এই ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে বক্তব্য রাখেন এনায়েতপুর থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সদিয়া ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান রাশেদুল ইসলাম সিরাজ, এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে নৌকা প্রতিক দিয়েছেন ও থানা আ.লীগের সাবেক সহসভাপতি জাহাঙ্গীর আলম জাহিদ, জালালপুর ইউনিয়নের সফল চেয়ারম্যান সলুতান মাহমুদ, থানা আ.,লীগের সাংগঠনিক সম্পাদক শওকত আলী, এবিএম শামীম হোক, অর্থ বিষয়ক সম্পাদক আল-আমীন শেখ, জালাল পুর আঞ্চলিক ইউনিয়ন আ.লীগের সভাপতি সাইফুল ইসলাম ও সদিয়া ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক আনসার আলী বুদ্দু, থানা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শেখ হাফিজ, ও থানা ছাত্র লীগের সভাপতি মোন্নাফ ও সেচ্ছাসেবক লীগের বাবু প্রমুখ সহ বিভিন্ন নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

বক্তারা বলেন বাংলাদেশ নামের একটি স্বাধীন রাষ্ট্র যাদের আত্নত্যাগের মাধ্যমে অর্জিত হয়েছিল এই স্বাধীনতা, আজ আমরা তাদেরকে শ্রদ্ধাভরে স্মরণ করছি।
পরিশেষে সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে তাদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাতের মধ্যে দিয়ে অনুষ্ঠান শেষ করা হয়

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ
  • © All rights reserved © 2022 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com