1. admin@channel21tv.com : channel21tv.com :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০২:৪৬ পূর্বাহ্ন

কমলনগরে স্কুল সভাপতিকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে মানববন্ধন ও র‍্যালী।

আনোয়ার হোসেন ,লক্ষ্মীপুর, প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১
  • ৩৩০ বার পঠিত

লক্ষ্মীপুর কমলনগর তোয়াহা স্মৃতি বালিকা ‍উচ্চ বিদ্যালয়ের সভাপতিকে প্রাণ নাশের হুমকি ও তার ছেলের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে স্কুলের সভাপতি, শিক্ষক এবং শিক্ষার্থীরা।

১৫ ডিসেম্বর (বুধবার) সকালে হাজিরহাট বাজারে প্রতিবাদ র‌্যালি ও মানববন্ধন শেষে স্কুলে আলোচনা রাখেন সংশ্লিষ্টরা। গত ১৪ ডিসেম্বর সোমবার সন্ধ্যায় তোয়াহা স্মৃতি বালিকা উচ্চ এন্ড কলেজে’র সভাপতি এডভোকেট মোঃ আবুল খায়ের, উক্ত কলেজে’র প্রতিষ্ঠাতা শাহানা বেগম চিনু’র দ্বিতীয় ছেলে আশিকুল হক সুখন’কে পারিবারিক শত্রুতা জের ধরে সবুজ ও বিপ্লব হামলা করে। পরে তার বাবা তোয়হা স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের সভাপতি এডভোকেট মোঃ আবুল খায়েরকে হত্যার হুমকি দেয় বলে জানিয়েছেন বক্তারা।
এসময় উক্ত প্রতিষ্ঠানের সভাপতি এডভোকেট মোঃ আবুল খায়ের জানান, আমাদের জায়গা জমি দখল করে খাচ্ছে দীর্ঘদিন, তার প্রতিবাদ করায় শত্রুতার জের ধরে আমার ছেলে সুখনের উপর বিপ্লব ও সবুজ হামলা করে এবং আমার পরিবার বা আমাকে এলাকায় পেলে হত্যার হুমকি দেয়। আমার ছেলে ভাষা সৈনিক কমরেড তোয়হা’র নাতি’র গায়ে হাত দেওয়াসহ পরিবারকে হত্যার হুমকি দেওয়ায় আমি প্রশাসনের কাছে বিচারের জোর দাবি জানাচ্ছি। এসময় উপস্থিত ছিলেন, তোয়হা স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের প্রধান শিক্ষক এ কে এম জাহিদ বিল্লাহ, সহপ্রধান শিক্ষক মোঃ শাহজাহান, প্রভাষক মির হোসেন মারুফসহ প্রমুখ।
এদিকে ফজলুল হক সবুজ বলেন, স্কুল সভাপতিকে হুমকি দেই নাই বরং সুখন আমাকে হুমকি দেয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ
  • © All rights reserved © 2022 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com