1. admin@channel21tv.com : channel21tv.com :
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৬:৫৫ অপরাহ্ন

লক্ষীপুরের কমলনগরে কান কামড়ে ছিড়ে ফেলেছে সাবেক শিক্ষকের।

আনোয়ার হোসেন ,লক্ষ্মীপুর, প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১
  • ১৬২ বার পঠিত

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর কমলনগরে দোকান ঘর সংস্কার করতে গেলে সাবেক শিক্ষকের কান কামড়ে ছিড়ে ফেলার অভিযোগ দিয়েছে কমলনগর উপজেলা ছাত্রলীগে সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা একটি বাড়ি একটি খামারে কর্মরত রাকিবুল হাসান বিপ্লবসহ তার বাবা শাহজানের বিরুদ্ধে ।
১৩ ডিসেম্বর (মঙ্গলবার) সকালে উপজেলার তোরাবগঞ্জ উত্তর বাজারে নিজ দখলিয় দোকান ঘর সংস্কার করতে গেলে হাজিরহাট মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আবু বক্কর সিদ্দিকের কান কামড়ে ছিড়ে ফেলেছে রাকিব ও তার বাবা শাহজান। এছাড়াও রাকিবদের হামলায় আহত হয়েছে আবু বক্কর সিদ্দিকের দুই ছেলে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত চিকিৎসক মোহাম্মদ দাউদ সিদ্দিকী ও মাসুদ সিদ্দিকী।
স্থানীয় সূত্রে জানা যায়, সকালে দাউদ সিদ্দিকী তাদের দোকান ঘর সংস্কার করতে গেলে সাবেক ছাত্রলীগ নেতা রাকিব তার বাবাসহ ৮-১০ জন একত্রিত হয়ে তাদের উপর হামলা চালায়। এ সময় দাউদ সিদ্দিকী ও মাসুদ সিদ্দিকীকে পিটিয়ে জখম করে এবং তাদের বাবা আবু বক্কর সিদ্দিকের কান কামড়ে ছিড়ে ফেলেছে।
দাউদ সিদ্দিকী জানান, তাদের দোকান ঘর সংস্কার করতে গেলে রাকিবরা একত্রিত হয়ে হামলা চালায়। বাবা’র কান ছিড়ে ফেলেছে এবং তিনিসহ তার ভাইকে পিটিয়ে আহত করেছে। প্রশাসনের কাছে এই সন্ত্রাসী হামলার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানান।
রাকিবুল হাসান বিপ্লবের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন কান ছিঁড়ার বিষয়ে আমি অবগত নয়, দাউদ সিদ্দিকীরা বাবা’র চোখে আঘাত করেছে। উনাকে চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাচ্ছি।
কমলনগর থানার অফিসার ইনচার্জ মোসলেহ উদ্দিন জানান, জানতে পেরে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। সবাইকে চিকিৎসার জন্য বলা হয়েছে, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ

  • © All rights reserved © 2021 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com