1. admin@channel21tv.com : channel21tv.com :
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৪:৩৫ অপরাহ্ন

নেতার সার্থকতা হয় তার কর্মে” :

রিপন কান্তি গুণ, বারহাট্টা উপজেলা প্রতিনিধি:
  • আপডেট সময় : বুধবার, ১ ডিসেম্বর, ২০২১
  • ৪৬৩ বার পঠিত

বারহাট্টা উপজেলা আওয়ামীলীগের বর্তমান  সাংগঠনিক সম্পাদক, দীপক কুমার সাহা (সেন্টু), বিগত ১৯৬৯ সাল থেকে আওয়ামীলীগের সকল কার্যক্রমে প্রত্যক্ষ ভাবে যুক্ত ছিলেন, (ছাত্রলীগের হয়ে মিটিং মিছিলে অংশগ্রহণ), ১৯৭৩ ও ১৯৭৪ সালে নেত্রকোনা কলেজের ছাত্রলীগের যুগ্ম সম্পাদক এবং ১৯৭৭ থেকে ১৯৮৪ সাল পর্যন্ত বারহাট্টা উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতির দায়িত্ব পালন করেন । পরে আওয়ামীলীগের উপজেলা কমিটির সাংস্কৃতিক সম্পাদক ও প্রচার সম্পাদকের দায়িত্ব পালন করেন ।

২০০৩ সালের সম্মেলনে বারহাট্টা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়ে – অদ্যাবধি নিজ দায়িত্ব সঠিকভাবে পালন করে আসছেন ।

অত্যন্ত দুঃখের বিষয় বি.এন.পি জোট ক্ষমতায় আসার পর মিথ্যা সন্ত্রাসী মামলায় উনাকে জেলে যেতে হয় ।

তিনি বিভিন্ন প্রতিষ্ঠানে বিভিন্ন দায়িত্বে নিয়োজিত ছিলেন

( তিনি বারহাট্টার অনেক শিক্ষা প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সভাপতি ও অন্যান্য দায়িত্ব অত্যন্ত নিষ্ঠার সাথে পালন করেছেন )।

বর্তমানে তিনি বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানের সাথে বিভিন্ন পদে নিযুক্ত আছেন (রামকৃষ্ণ মিশনের সভাপতি, বারহাট্টা উপজেলার পূজা উৎযাপন পরিষদের সভাপতি)

তিনি তৎকালীন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল জলিল সাহেবের নির্দেশে চল চল ঢাকা চল আন্দোলনে যোগ দিয়ে গ্রেফতার হয়ে কারাবরণ করেন । তিনি প্রতিটি আন্দোলনে অংশগ্রহণ করে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেন ।

সংগঠনকে গতিশীল ও শক্তিশালী লক্ষে বারহাট্টা উপজেলা  আওয়ামী লীগের কমিটি গঠন করা অতীব জরুরী ।

তাই তিনি, মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ  সভানেত্রীর নিকট “সাধারণ সম্পাদকের” দায়িত্ব প্রদান করার জন্য সবিনয় অনুরোধ জানাচ্ছেন ।

বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও বর্তমান শিক্ষামন্ত্রী’র অশ্লীল ছবি ফেইজবুকে আপলোড করার পর তিনি আসামীদের হাতে নাতে ধরেন এবং থানায় তথ্যপ্রযুক্তি আইনে মামলা করেন । ধৃত আসামী ০২ জনের সাজা তিনি নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ
  • © All rights reserved © 2022 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com