1. admin@channel21tv.com : channel21tv.com :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:১৭ অপরাহ্ন

মুক্তিযোদ্ধা বাবাকে কুপিয়ে আহত করল ছেলে।

রিপন কান্তি গুণ, বারহাট্টা উপজেলা প্রতিনিধি:
  • আপডেট সময় : শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১
  • ২০৫ বার পঠিত

নেত্রকোনার বারহাট্টা উপজেলার ছালিপুরা গ্রামে পারিবারিক কলহের জের ধরে মুক্তিযোদ্ধা মো. সাদির উদ্দিনকে (৬৫) কুপিয়ে আহত করেছে তারই ছেলে জনি ওরফে কদম আলী।

গত বুধবার (২৪ জুন) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

 

স্থানীয় সূত্রে জানা যায়, বারহাট্টা উপজেলার ছালিপুরা গ্রামের মুক্তিযোদ্ধা সাদির উদ্দিনের আগের স্ত্রী মারা যাওয়ার পর, তিনি দ্বিতীয় বিয়ে করেন। তার দুই পক্ষের চার ছেলে। তিনি দ্বিতীয় স্ত্রীর নামে প্রায় ৫০ কাঠা জমি দলিল করে দেন। সম্পত্তির ভাগাভাগি নিয়ে দীর্ঘদিন ধরে সাদির উদ্দিনের ছেলেদের মধ্যে বিরোধ চলছিল। প্রায়ই ছেলেরা বাবাকে নানাভাবে নির্যাতন করত।

জীবনের নিরাপত্তা জন্য সাদির উদ্দিন বারহাট্টা থানায় ছেলে- নান্নু মিয়া, জুলফিকার আলী ও কদম আলীর বিরুদ্ধে মামলা করতে যান। পুলিশ মামলা না নিয়ে বাবাকে বাড়ি পাঠিয়ে দেয়। পরে সাদির উদ্দিন বারহাট্টার ইউএনও মহোদয়ের শরণাপন্ন হন ।

এতে তিন ছেলে ক্ষিপ্ত হয়ে, বাড়ি ফেরার পর ছেলে জুলফিকার আলী ও নান্নু মিয়ার সামনে অপর ছেলে জনি বৃহস্পতিবার রাতে সাদির উদ্দিনকে ধারাল দা দিয়ে কুপিয়ে আহত করে । এ সময় এলাকাবাসী খবর পেয়ে, এগিয়ে এলে ছেলেরা পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহত সাদির উদ্দিনকে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে ।

মুক্তিযোদ্ধা সাদির উদ্দিন বলেন, জমি ভাগ করে দেয়ার জন্য ছেলেরা আমার ওপর প্রায়ই সময় অত্যাচার করে । ছেলেদের বিরুদ্ধে থানায় অভিযোগ দিতে যাওয়ায় আমাকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছিল। এলাকাবাসী এসে আমাকে রক্ষা করে ।

বারহাট্টা থানা পুলিশের ওসি মো. মিজানুর রহমান বলেন, এ ঘটনায় তিন ছেলের বিরুদ্ধে মুক্তিযোদ্ধা সাদির উদ্দিন মামলা করেছেন। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। ঘটনার পর থেকে এলাকা ছেড়ে পালিয়েছে আসামিরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ
  • © All rights reserved © 2022 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com