1. admin@channel21tv.com : channel21tv.com :
বুধবার, ১৮ মে ২০২২, ১২:১০ পূর্বাহ্ন

অল্প বয়সে পরপর তিনবার নির্বাচিত চেয়ারম্যান কাজী সাখাওয়াত হোসেন :

রিপন কান্তি গুণ, বারহাট্টা উপজেলা প্রতিনিধি:
  • আপডেট সময় : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
  • ৩৬৪ বার পঠিত

মানুষ মানুষের জন্য…..

জীবন জীবনের জন্য…..

একটু সহানুভূতি কি মানুষ পেতে পারে না,

ও বন্ধু….! শ্রদ্ধেয় ভূপেন হাজারিকার গানের লাইনগুলোর সাথে মিল রেখে, ৩নং বারহাট্টা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী সাখাওয়াত হোসেন সম্পর্কে কিছু লিখা :

নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলাধীন ৩নং বারহাট্টা ইউনিয়ন (সদর) পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান কাজী সাখাওয়াত হোসেন, অল্প বয়সে জনগণে’র ভালবাসায় একাধারে পরপর তিনবার খেলার ভাষায় যাকে বলে (হ্যাট্রিক) চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হয়েছেন । ভোটকেন্দ্রে কোন বিশৃঙ্খলা ছাড়াই জনগণ তাকে ভালবেসে বিপুল ভোটে বারবার নির্বাচিত করেছে । গত ১১/১১/২০২১ খ্রীঃ নির্বাচনে কাজী সাখাওয়াত হোসেন তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী থেকে ২৬৪৬ ভোট বেশি পেয়ে তৃতীয় বারের মত চেয়ারম্যান নির্বাচিত হন ।

চেয়ারম্যান সাহেবের একটি বিশেষ গুণ যা না বল্লেই নয়, তিনি গরীব -দুঃখী, অনাহারী- অর্ধাহারী মানুষের সাহায্যার্থে সর্বক্ষণ পাশে থাকেন । ছোটদের স্নেহ, বড়দের সন্মান এবং সমবয়সীদের ভালবাসেন । চেয়ারম্যান হিসাবে তিনি হিন্দু ও মুসলিমদের বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠানে উপস্থিত থেকে তাদের সাহায্য সহযোগিতা করেন । মানুষের বিপদে এগিয়ে আসেন, জীবনে চলার পথে জনগণের সাথে সখ্যতার কোন ঘাটতি নেই উনার ।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ

  • © All rights reserved © 2021 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com