1. admin@channel21tv.com : channel21tv.com :
সোমবার, ১৬ মে ২০২২, ০৩:০৪ অপরাহ্ন

তাহিরপুরে গৃহবধূ হত্যার ঘটনায় আটক তিন

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১
  • ৪৪ বার পঠিত

সুনামগঞ্জ: সুনামগঞ্জের তাহিরপুরে আজমিনা বেগম (২৪) নামে এক গৃহবধূ হত্যার ঘটনায় নারীসহ তিন জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

শুক্রবার (২৩ এপ্রিল) ভোরে র‍্যাব-৯ সিপিসি-৩ সুনামগঞ্জ ক্যাম্পের সদস্যরা গোয়েন্দা তথ্যের ভিত্তিতে উপজেলার বাদাঘাট উত্তর ইউনিয়নের জৈতাপুর গ্রাম থেকে তাদের আটক করে।

 

আটকরা হলেন- জৈতাপুর গ্রামের মৃত নাজির হোসেনের ছেলে মো. গোলাপ মিয়া (৩৬) ও তার সহযোগী আকরাম আলীর ছেলে মো. সোহাগ (২২) এবং একই গ্রামের আমির হোসেনের স্ত্রী হেলেনা বেগম (৪৫)।

বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব-৯ জানায়, গত বুধবার আজমিনা বেগম নামে এক গৃহবধূর ক্ষত-বিক্ষত মরদেহ উদ্ধার করে পুলিশ। এই হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে পুলিশের পাশাপাশি র‌্যাবের একটি আভিযানিক ও গোয়েন্দা দল কার্যক্রম শুরু করে।

পরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আজ শুক্রবার ভোরে অভিযান চালিয়ে জৈতাপুর গ্রাম থেকে তাদের আটক করা হয়। জিজ্ঞাসাবাদে আটকরা হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

র‍্যাব-৯ এর উপ-পরিচালক লে. কমান্ডার সিঞ্চন আহমেদ জানান, গৃহবধূ আজমিনা হত্যাকাণ্ডে জৈতাপুর গ্রাম থেকে তিন জনকে আটক করা হয়েছে এবং জিজ্ঞাসাবাদে তারা হত্যাকাণ্ডের পরিকল্পনা, কার্যক্রম ও মোটিভ স্বীকার করেছেন। আটক তিন জনকে তাহিরপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২১

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ

  • © All rights reserved © 2021 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com