1. admin@channel21tv.com : channel21tv.com :
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৭:০৩ অপরাহ্ন

শিবগঞ্জ বিনোদপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ব্যাপক জনপ্রিয়তার শীর্ষে সাবেক সফল মেম্বার বাবু ।

মোঃ শাহিন শওকত জেলা প্রতিনিধি চাঁপাইনবাবগঞ্জ
  • আপডেট সময় : মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১
  • ২৩৩ বার পঠিত

আসন্ন ২৮ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৬ নং ওয়ার্ড এর মেম্বার পদপ্রার্থী হিসেবে ব্যাপক জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন গরীব, দুঃখী মেহনতি মানুষের বন্ধু, ন্যায় নীতি আদর্শে অবিচল, সৎ- যোগ্য সমাজ সেবক- ও সাবেক সফল মেম্বার মোঃ মাইনুল ইসলাম বাবু ।

সফল মেম্বার থাকা কালিন এলাকাবাসীর কাছে থেকে আস্থার প্রতিক হিসেবে পরিচিত লাভ করছেন তিনি। সৎ, আদর্শ ও ন্যায় নীতির মধ্যে দিয়ে এলাকার মানুষের পাশে থাকাই একমাত্র তার লক্ষ্য। আর এসব কারণেই তার ওয়ার্ডের ভোটারাও ইউপি সদস্য হিসেবে আবারো তাকে দেখতে চান জনগণ ।

স্থানীয় একাধিক জনগণ জানান, তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই।
নির্বাচনে উন্নয়নের স্বার্থে ভোট দিয়ে সমাজসেবক মাইনুল ইসলাম বাবু কে আবরো মেম্বার হিসেবে দেখতে চাই আমারা এলাকাবাসী ।

সকল শ্রেণি-পেশার মানুষ তার আচার-ব্যবহারে মুগ্ধ। তাছাড়া তিনি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে স্বেচ্ছাসেবী হিসেবে নিবেদিত প্রান । তিনি এলাকার অসহায়-গরীবদের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন ।

জানা গেছে, মাইনুল ইসলাম বাবু ছোটবেলা থেকেই শান্ত- শিষ্ট্র,নম্র- ভদ্র,স্বভাবের ছেলে এবং অসহায় হতদরিদ্র মানুষের দু:খ দু’র্দশায় বিপদে-আপদে সর্বদা পাশে থাকেন তিনি।
বিবেকের ব্যাকুলতায় নিজ সামর্থ্য অনুযায়ী যখন যেভাবে পারেন অসহায়দের পাশে দাড়িয়ে বাড়িয়ে দেয় সহয়তার কোমল দু’হাত ।

এ বিষয়ে ইউপি সদস্য ও পদপ্রার্থী মো. মাইনুল ইসলাম বাবু বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাধারন জনগন যদি সুষ্ঠ ভাবে তাদের মুল্যবান ভোট দিতে পারে তাহলে আমি বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হব, ইনশাআল্লাহ।
মাদক, সন্ত্রাস, বাল্যবিবাহ মুক্ত একটি আদর্শ ওয়ার্ড ও যে কাজ গুলো বাকি আছে জনগণ আমাকে সুযোগ দিলে সেগুলো শেষ করব ইনশাল্লাহ । তিনি আরো বলেন সর্বস্তরের ভোটারদের প্রতি আমার আহ্বান সবার সহযোগিতা পেলে তাদের পাশে থেকে মানুষের সেবা করতে চাই।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ
  • © All rights reserved © 2022 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com