1. admin@channel21tv.com : channel21tv.com :
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৯:২১ অপরাহ্ন

সারাদেশের মত টাঙ্গাইলেও বন্ধ রয়েছে পরিবহন।

মোহাম্মদ হাসান আলী, টাঙ্গাইল
  • আপডেট সময় : শুক্রবার, ৫ নভেম্বর, ২০২১
  • ৮০ বার পঠিত

বাংলাদেশ সমন্বিত বাস কোচ মালিক ও শ্রমিক সমিতির সমন্বয়ে, ডিজেল ও কেরোসিনের তৈলের দাম বৃদ্ধির প্রতিবাদে ডাকা অনিদিষ্ট কালের জন্য আজ শুক্রবার ০৫ নভেম্বর ২০২১ সকাল থেকে পরিবহন ধর্মঘট পালন করা হচ্ছে বলে জানিয়েছেন টাঙ্গাইল বাস কোচ মালিক সমিতির সভাপতি। এরই ধারাবাহিকতায় টাঙ্গাইল নতুন বাস টার্মিনাল থেকে কোন যাত্রী বাহী বাস কোচ বা মিনিবাস এমনকি পন্য পরিবহন ট্রাক, লরি সহ ডিজেল চালিত সকল প্রকার যানবাহন বন্ধ রয়েছে এবং কোন পরিবহন টাঙ্গাইল হতে ছেরে যায়নি।

বাস টার্মিনাল ও টাঙ্গাইল বাইপাস মোড় গুলোতে যাত্রীদের ব্যাপক ভোগান্তির শিকার হতে হচ্ছে। সাথী নামক এক যাত্রী জানায় নতুন বাস টার্মিনাল থেকে ফিরে বাইপাস মোড়ে মোড়ে ঘুরে প্রায় তিন ঘন্টা যাবত চেষ্টা করছি কিন্তু ঢাকা যাওয়ার মত কোন ব্যবস্তা নাই একমাত্র ট্রেন ছারা।
বাস কোচ, মিনিবাস ও ট্রাক কভার ভ্যান মালিক ও শ্রমিক সমিতির সদস্যরা বলেন আমরা জীবন বাচানোর তাগিদে ডিজেল ও কেরোসিনের দাম বৃদ্ধি প্রতিবাদে এ পরিবহন ধর্মঘট পালন করছি সরকারের সাথে সমঝোতা হলেই আমরা ধর্মঘট থেকে সরে আসব এবং স্বাভাবিক ভাবেই পরিবহন চলবে।
জরুরি প্রয়োজনেও মানুষ ঢাকা বা অন্য কোথায় যাতায়াত করতে পারছেনা কারন সি এন জি চালিত অটোরিকশা চলাচল করলেও হাইওয়ে বাস, ট্রাক ও কভার ভ্যান শ্রমিক ও মালিক সমিতির লোকজন তা চলতে দিচ্ছে না বলে অভিযোগ তুলেন টাঙ্গাইল হাইওয়ে হয়ে ঢাকার পথের যাত্রী তনিমা। করটিয়া বাইপাস এলাকায় তিনি বলেন এলেঙ্গা হতে সি এন জি করে ঢাকা যাইতেছিলাম কিন্তু এখানে কিছু লোক যারা নিজেদের বাস কোচ ও মিনিবাস শ্রমিক ও মালিক সমিতির লোকজন বলে দাবি করে এবং সি এন জি তে যাত্রী বহন নিষেধ করে। এতে বুঝা যায় যাত্রীরা সত্যিকারে ভোগান্তির শিকার।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ
  • © All rights reserved © 2022 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com