1. admin@channel21tv.com : channel21tv.com :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৩৮ পূর্বাহ্ন

বাজিতখিলা ইউপি নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী খুররমের আনারস মার্কার নির্বাচনী পথ সভা।

মিজানুর রহমান(মিলন) চ্যানেল২১ টিভি (শেরপুর জেলা প্রতিনিধি)
  • আপডেট সময় : সোমবার, ১ নভেম্বর, ২০২১
  • ৩৩৬ বার পঠিত

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩নং বাজিতখিলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আব্দুল্লাহ আল হাসান খুররমের আনারস মার্কার নির্বাচনী পথ সভা অনুষ্ঠিত হয়েছে। ৩১ অক্টোবর রবিবার রাত ৯ টায় শেরপুর সদর উপজেলার ৩নং বাজিতখিলা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের কুমরী কৃষ্ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এই নির্বাচনী পথ সভা অনুষ্ঠিত হয়।

উক্ত পথ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আব্দুল্লাহ আল হাসান খুররম।

তিনি বলেন, আপনারা সবাই খুররম হয়ে আনারস মার্কায় একটি করে ভোট চাবেন এবং আগামী ১১ নভেম্বর সকাল সকাল ভোট কেন্দ্রে গিয়ে আনারস মার্কায় ভোট দিবেন। আর উন্নয়ন নিয়ে কোন চিন্তা করবেন না সরকারি দল যদি ১ কিলো রাস্তা করে আমি খুররম ৫ কিলো রাস্তা করবো। অনুদান এবং রাস্তা ঘাটের উন্নয়ন কিভাবে করতে হয় আমার সব জানা আছে আর আমি সব সময় অফিস আদালতেই থাকি অতএব আপনাদের বিপদে আপদে অতিতেও ছিলাম বর্তমানেও আছি এবং ভবিষ্যতেও থাকবো। আপনারা আমাকে একটা বার চেয়ারম্যান নির্বাচিত করবেন আমি আপনাদের সেবা করতে চাই।
তিনি আরো বলেন, সরকারি দলের লোকজনেরা বলেন, খুররমের কোন বাপ মাও নাই তারা এই কথাটা একদম সত্য কথা বলছে আর বাকি যে কথা গুলো বলে তা সবি মিথ্যা। আসলে আমার বাপও নাই মাও নাই। বাজিতখিলা ইউনিয়নের জনগনই আমার বাপ মাও। আপনারা সবাই আনারস মার্কায় একটি করে ভোট দিবেন। আমি যখন বাড়ি বাড়ি ভোট চাবার যাই সবাই খালি বলে আপনার ভোট চাইতে হবে না আমরা আপনারেই ভোট দিমু আপনি উপরে দেখুন গে। এই আমি উপরে দেখবো আর নিচেও দেখতাছি যে ভোট কিভাবে সিল মাইরা নিবোগা আর আপনাদের কাজ ভোট দেওয়া আর ভোট ফিরানোর দায়িত্ব হলো আমার।

১১ তারিখে সবাই কেন্দ্রে গিয়ে আনারস মার্কায় ভোট দেওয়ার জন্য আহ্বান জানান স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আব্দুল্লাহ আল হাসান খুররম।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ
  • © All rights reserved © 2022 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com