1. admin@channel21tv.com : channel21tv.com :
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৯:০৬ অপরাহ্ন

খুলনায় অনলাইনে বেবী ড্রেস অর্ডার করে মিললো নিম্নমানের তিনটি শাড়ি

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১
  • ৬৯ বার পঠিত

খুলনা: খুলনায় অনলাইনে অর্ডার করে প্রতারণার শিকার হয়েছেন মো নাসির উদ্দিন নামের এক ব্যবসায়ী। তিনি মহানগরীর বেনী বাবু রোডের কাকন প্রিন্টিং অ্যান্ড পাবলিকেশন্সের মালিক।

শুক্রবার (২৩ এপ্রিল) প্রতারণার শিকার হওয়া ব্যবসায়ী ঢাকার ‘Tania Fashion house bd.com’ এর নামে অনলাইন পেজের বিরুদ্ধে খুলনা সদর থানায় অভিযোগ দাখিল করেন। ‘Tania Fashion house bd.com’ এ তিনি তিনটি বেবী ড্রেস অর্ডার করে তিনটি নিম্নমানের শাড়ি পেয়েছেন।

লিখিত অভিযোগে নাসির উদ্দিন বলেন, আমি মো: নাসির উদ্দিন, বাবা: ক্বারী আহম্মেদ হোসেন, ঠিকানা: কাকন প্রিন্টিং অ্যান্ড পাবলিকেশন্স, ৪০, জাহান মঞ্জিল, বেনী বাবু রোড, ফুল মার্কেট, খুলনা।  আমি গত ২১ এপ্রিল অনলাইনে ‘Tania Fashion house bd.com’ এর মাধ্যমে তিনটি বেবী ড্রেস অর্ডার করি এবং তাদের নিয়ম মোতাবেক ওই দিন অগ্রিম হিসাবে বিকাশের মাধ্যমে (০১৪০৫৪৮৫৯৬৬)  ১৫০ টাকা পেমেন্ট করি। পরে শুক্রবার (২৩ এপ্রিল) দুপুরে এস. এ. পরিবহনের মাধ্যমে আমি আমার অর্ডার করা পণ্য পাই। আমি অর্ডার করা পণ্যের প্যাকেট খুলে দেখি আমি যে বেবী ড্রেস অর্ডার করেছিলাম তা আমাকে দেওয়া হয়নি। বেবী ড্রেস না দিয়ে তারা আমাকে নিম্নমানের তিনটি শাড়ী পাঠায়। ‘Tania Fashion house bd.com’  এ অর্ডার করলেও তারা আমাকে D.P.R. Shop.com, Address: SK Tower, Level-6, Shop No. 128, Mohakhali DOHS, Dhaka-1215, মোবাইল ০১৭৫৬-১৩৮৫৫৩ থেকে একটি মেমো পাঠায়। আমি ওই মেমোতে যে নম্বর ০১৭৫৬১৩৮৫৫৩ ছিল তাতে ফোন করে আমার অর্ডার করা পণ্য সম্পর্কে জানতে চাইলে তারা আমাকে বলে, আপনি যে প্রোডাক্ট পেয়েছেন তাই নিয়ে খুশি থাকেন। আমি কারণ জিজ্ঞাসা করলে তারা আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। পরে আমি ‘Tania Fashion house bd.com’ এর মোবাইল নম্বর ০১৭৪৬৮২৭৯১৩ যোগাযোগ করলে তারা আর আমার ফোন রিসিভ করেনা। ওই ‘Tania Fashion house bd.com’ আমার সঙ্গে প্রতারণা করেছে। আমি আর কোনো উপায়ন্তর না পেয়ে বিষয়টি খুলনা সদর থানায় একটি অভিযোগ করি।

প্রতারণার শিকার নাসির উদ্দিন বাংলানিউজকে বলেন, আসন্ন ঈদ উপলক্ষে বাচ্চাদের জন্য তিন হাজার টাকার বেবি ড্রেস অর্ডার করি। কিন্তু কুরিয়ার অফিস থেকে প্যাকেট বাসায় নিয়ে প্যাকেট খুলে আমি অবাক হয়ে যাই। আমি অর্ডার দিলাম বেবী ড্রেস আর পাঠালো নিম্নমানের তিনটি শাড়ি। জাকাতেও এত নিম্নমানের শাড়ি দেওয়া হয় না। বাচ্চাদের সামনে উৎসাহ নিয়ে প্যাকেট খোলার পর তারা অনেক কষ্ট পেয়েছে। আমি এস এ পরিবহনকে বেবী ড্রেস বাবদ ৩ হাজার ২০০ টাকা দিয়ে প্যাকেস বাসায় আনি। যদিও এস এ পরিবহনের কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগ করলে তারা আমাকে টাকা কীভাবে ফেরত আনা যায় সেজন্য সময় নিয়েছেন।

খুলনা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) রাশেদা বাংলানিউজকে বলেন, অনলাইনে অর্ডার করে প্রতারণার শিকার হয়েছেন নাসির উদ্দিন। এ বিষয়ে তিনি থানায় অভিযোগ করেছেন। প্রায় এ ধরনের ঘটনার অভিযোগ আসছে।

বাংলাদেশ সময়: ২২৫৫ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২১

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ
  • © All rights reserved © 2022 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com