1. admin@channel21tv.com : channel21tv.com :
শনিবার, ২১ মে ২০২২, ১২:৫৪ অপরাহ্ন

ময়মনসিংহ সদরে অটোবাইক শ্রমিক লীগের উদ্যোগে শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত।

এস.এম রুবেল আকন্দ(ময়মনসিংহ)
  • আপডেট সময় : শনিবার, ২৩ অক্টোবর, ২০২১
  • ১০৩ বার পঠিত

ময়মনসিংহের সদর উপজেলায় শুক্রবার (২২ অক্টবোর) সন্ধ্যায় চুরখাই বাজারে ১২নং ভাবখালী ইউনিয়ন অটোবাইক শ্রমিকলীগের উদ্যোগে শ্রমিক সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শ্রমিক সমাবেশ উদ্বোধন করেন, ময়মনসিংহ জেলা শাখার জাতীয় শ্রমিক লীগের আহবায়ক মোঃ রাকিবুল ইসলাম শাহীন।
প্রধান বক্ত হিসাবে উপস্থিত ছিলেন, ময়মনসিংহ জেলা শাখার জাতীয় শ্রমিক লীগের যুগ্ম-আহবায়ক মোঃ জামাল আহমেদ বলে, ১৯৬৯ সালের ১২ অক্টোবর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় শ্রমিক লীগ প্রতিষ্ঠা করেন। শ্রমজীবী মেহনতি মানুষের কল্যাণ এবং অধিকার আদায়ের লক্ষ্যে গঠিত এই শ্রমিক সংগঠনটি করেন।
জামাল আহমেদ আরও বলেন, অটোবাইক চালক সে শুধু শ্রমিক না সেটা আমাদের ভুল সত্যি কথা এটা যে কামার-কুমার, জেল, কৃষক, দোকানের কর্মচারী হোক আমরা সবাই শ্রমিক। শ্রমিকের ধর্ম হলো অন্য শ্রমিকের আপদে-বিপদে তার পাশে থাকার নাম হলো শ্রমিক।
এ সময় শ্রমিক সমাবেশে বিশেষ অতিথি হিসাবে উপস্থিতি ছিলেন, ময়মনসিংহ মহানগর অটোবাইক শ্রমিক লীগের সভাপতি মোঃ সবুজ মিয়া, ময়মনসিংহ মহানগর অটোবাইক শ্রমিক লীগের সাধারণ সম্পাদক অনুপম দাস অনু, ময়মনসিংহ মহানগর অটোবাইক শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ হুমায়ুন কবির শেখ, মোঃ সুজন মিয়া, ময়মনসিংহ জেলা শাখার জাতীয় শ্রমিক লীগের কার্যকরী সদস্য নীহারিকা পারভীন, মোঃ আজিজুল ইসলাম বিপ্লব, মোঃ নাদিম হোসেন, আশিষ চন্দ্র সরকার, মোঃ মাসুদ রানা, ইমরুল হাসান প্লাবন প্রমূখ। আরও উপস্থিতি ছিলেন আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও অটো, রিকশা, ব্রেন, সিএনজি চালক ও বিভিন্ন কর্মজীবী শ্রমিকরা উপস্থিত ছিলেন।
শ্রমিক সমাবেশ ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন, ১২নং ভাবখালী ইউনিয়ন অটোবাইক শ্রমিক লীগের আহবায়ক মোঃ নজরুল ইসলাম, সঞ্চালনা ও পরিচালনায় ছিলেন ১২নং ভাবখালী ইউনিয়ন অটোবাইক শ্রমিক লীগের সদস্য সচিব মোঃ রফিকুল ইসলাম রানা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ

  • © All rights reserved © 2021 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com