1. admin@channel21tv.com : channel21tv.com :
বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০১:৩১ পূর্বাহ্ন

ওমানকে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন স্কটল্যান্ড, রানারআপ বাংলাদেশ

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১
  • ৯০ বার পঠিত

আন্তর্জাতিক ডেস্ক: প্রথম ম্যাচে স্কটল্যান্ডের কাছে হেরেই সর্বনাশটা ঘটেছিল বাংলাদেশের। ফলে সুপার টুয়েলভে যাওয়া নিয়েই সংশয় তৈরি হয়েছিল। শেষ পর্যন্ত ওমান এবং পাপুয়া নিউগিনিকে হারিয়ে সুপার টুয়েলভ নিশ্চিত করলেও ওই পর্বে কাদের সঙ্গে খেলবে টাইগাররা, তা জানতে অপেক্ষা করতে হয়েছে রাতের পরের ম্যাচের জন্য।

দিনের দ্বিতীয় ম্যাচে স্বাগতিক ওমানকে ৮ উইকেটে হারিয়ে ‘বি’ গ্রুপের চ্যাম্পিয়ন হিসেবেই সুপার টুয়েলভে উঠেছে স্কটল্যান্ড। বাংলাদেশ রানারআপ হয়েই উঠেছে পরের রাউন্ডে। সুপার টুয়েলভে বাংলাদেশ খেলবে গ্রুপ-১ এ অস্ট্রেলিয়া, ইংল্য্যান্ড, দক্ষিণ আফ্রিকা, ওয়েস্ট ইন্ডিজ এবং শ্রীলঙ্কার সঙ্গে।

বিজ্ঞাপন

স্বাগতিক ওমানের জন্য দুর্ভাগ্য। প্রথম ম্যাচে পাপুয়া নিউগিনিকে ১০ উইকেটে হারিয়েও তাদের কোনো লাভ হলো না। পরের দুই ম্যাচে হেরে বিদায় নিতে হলো। পাপুয়া নিউগিনি তো আগেই বিদায় নিয়েছে তিন ম্যাচেই হেরে।

মূলতঃ স্কটিশ বোলারদের তোপের মুখেই ওমান নাকানি-চুবানি খেয়েছে বেশি। টস জিতে ব্যাট করতে নেমে মাত্র ১২২ রানেই অলআউট হয়ে যায় তারা। জবাব দিতে নেমে মাত্র দুটি উইকেট হারিয়েছে স্কটল্যান্ড। ওপেনার জর্জ মানসে ১৯ বলে ২০ রান করে আউট হন এবং অপর ওপেনার ও অধিনায়ক কাইল কোয়েৎজার ২৮ বলে ৪১ রান করে আউট হন।

ম্যাথ্যু ক্রস ৩৫ বলে ২৬ রানে এবং রিচি বেরিংটন ২১ বলে ৩১ রানে অপরাজিত থেকে জয় নিয়ে মাঠ ছাড়েন। হাতে তখনও তাদের বাকি ছিল ১৮টি বল। গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে স্কটল্যান্ড সুপার টুয়েলভে খেলবে গ্রুপ-২ তে। যেখাতে তাদের জন্য অপেক্ষায় আছে ভারত, পাকিস্তান, আফগানিস্তান, নিউজিল্যান্ড এবং ‘এ’ গ্রুপের রানারআপ দল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ

  • © All rights reserved © 2021 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com