1. admin@channel21tv.com : channel21tv.com :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন

শেরপুরে যথাযোগ্য মর্যাদায় ঈদ-এ-মিলাদুন্নবী উৎযাপন

মিজানুর রহমান(মিলন) চ্যানেল২১ টিভি (শেরপুর জেলা প্রতিনিধি)
  • আপডেট সময় : বুধবার, ২০ অক্টোবর, ২০২১
  • ২৮৬ বার পঠিত

সারাদেশের ন্যায় শেরপুরের ঝিনাইগাতীতে আলোচনা সভা,মিলাদ ও দোয়া মাহফিল, মোটর সাইকেল শোভাযাত্রা এবং র‌্যালির মাধ্যমে যথাযোগ্য মর্যাদা ও ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে ঈদ-এ-মিলাদুন্নবী উৎযাপন করা হয়েছে। ২০অক্টোবর (বুধবার) ঝিনাইগাতী উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামাত ঐক্য পরিষদের উদ্যোগে দিবসটি পালন উপলক্ষে ঝিনাইগাতী মিলমালিক ও খাদ্য ব্যবসায়ী সমবায় সমিতির হলরোমে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন ঝিনাইগাতী উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামাত ঐক্য পরিষদের সভাপতি মাওলানা মুহাম্মদ আলী। অনুষ্ঠান সঞ্চালনা ও মিলাদ মাহফিল পরিচালনা করেন বাকাকুড়া দরবার শরীফের পীরজাদা হাফেজ মাওলানা মোঃ ইয়াকুব আলী।

আলোচনা সভায় বক্তব্য রাখেন ঝিনাইগাতী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এম এ ওয়ারেজ নাঈম, উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও ফারুক আল মাসুদ, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ফায়েজুর রহমান, উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামাত ঐক্য পরিষদের উপদেষ্টা মোঃ নমশের আলম ও মুফতি মুহাম্মদ শাহীনুল ইসলাম প্রমুখ।

আলোচনা সভা শেষে মোটর সাইকেল শোভাযাত্রা সহ এক বর্ণাঢ্য র‌্যালি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালিতে ঝিনাইগাতী আহলে সুন্নাত ওয়াল জামাত ঐক্য পরিষদ, বাংলাদেশ ইসলামী ছাত্র সেনা জেলা ও উপজেলা নেতৃবৃন্দ সহ হাজার হাজার আশেকান, জাকেরান ও ধর্মপ্রাণ মূসল্লীরা অংশগ্রহণ করেন। শেষে মিলাদ-কিয়াম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ
  • © All rights reserved © 2022 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com