1. admin@channel21tv.com : channel21tv.com :
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৪:১৮ অপরাহ্ন

ব্যর্থ সরকারের বিরুদ্ধে আন্দোলনের বিকল্প নাই বললেন,এলডিপি মহাসচিব সেলিম।

মোঃ আনোয়ার হোসেন, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
  • ৭১ বার পঠিত

আওয়ামীলীগ দেশ পরিচালনায় পরিপূর্ণ ব্যর্থ বলে মন্তব্য করে ২০ দলীয় জোট শরিক এলডিপি মহাসচিব শাহাদাত হোসেন সেলিম বলেন, ব্যর্থ সরকার নিজেদের অবৈধ ক্ষমতা দীর্ঘস্থায়ী করার লক্ষে বিরোধী দল দমনে ব্যর্থ রয়েছে। অন্যদিকে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগামহীন উর্দ্ধগতির ফলে সাধারণ মানুষের জীবন দুর্বিসহ হয়ে উঠলেও তাদের সে দিকে নজর নাই। তারা ব্যস্থ রয়েছে লুটপাটে।

শুক্রবার (১৫ অক্টোবর) লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপি’র মহাসচিব শাহাদাত হোসেন সেলিমের জন্মবার্ষিকী উপলক্ষে নিজ জেলা লক্ষীপুরের রামগঞ্জে ১৫ হাজার মাস্ক বিতরন কালে তিনি ভার্চুয়াল বক্তব্যে এসব কথা বলেন।

তিনি কুমিল্লা শহরের নানুয়ার দিঘিরপাড়ের একটি মন্ডপে উদ্ভূত ঘটনাকে কেন্দ্র করে দেশের কয়েকটি স্থানে পূজামন্ডপে হামলা ও চাঁদপুরে বিক্ষুব্ধ জনতার ওপর হামলা করে আইনশৃঙ্খলা বাহিনীর গুলিতে মানুষের হতাহতের ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, বর্তমান সরকারের আমলে দেশবাসী চরম নিরাপত্তাহীনতার মধ্যে দিনাতিপাত করছেন। দেশের জনগোষ্ঠীর কোনো সম্প্রদায়ের ধর্মীয় অনুষ্ঠান-উৎসবে এখন নিরাপত্তা নেই। সরকার তাদের অবৈধ ক্ষমতা চিরস্থায়ী করতেই নানা ষড়যন্ত্র-চক্রান্তের বেড়াজাল নির্মাণ করে যাচ্ছে।

তিনি আরো বলেন, দ্রব্যমূল্যের সীমাহীন ঊর্ধ্বগতি, কোভিড-১৯ মহামারি মোকাবিলা করতে না পারা, আইনশৃঙ্খলার চরম অবনতি, সরকারি দলের ব্যাপক লুটপাট দেশের নানা সমস্যা থেকে মানুষের দৃষ্টি সরিয়ে নিতেই সরকার কুমিল্লায় এ ধরনের ন্যক্কারজনক ঘটনা ঘটিয়েছে।

বিএনপির ভাটরা ইউপি সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল হুদা পাটোয়ারীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রামগঞ্জ সরকারী কলেজের সাবেক ভিপি ও উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক শেখ মাহবুবুর রহমান বাহার, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক তোফায়েল আহমদ, উপস্থিত ছিলেন দরবেশপুর ইউপি সাবেক সভাপতি খুরশিদ আলম মাস্টার, চন্ডিপুর ইউপি সাবেক সভাপতি শেখ জালাল আহমদ মন্টু, ভোলাকৌট ইউপি সাবেক সাধারন সম্পাদক রুহুল আমিন, সাবেক ছাত্রনেতা আবুল কাসেম,কাঞ্চনপুর ইউপি সাবেক সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ এ কে আজাদ, ইছাপুর ইউপি সাবেক সাংগঠনিক সম্পাদক তাফাজ্জুল হোসেন বাচ্চু, ভাটরা ইউপি সাবেক সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম মিজি, ইঞ্জিনিয়ার নুরুল আমিন,পৌরসভা সংরক্ষিত আসনে মহিলা কমিশনার জনি মজুমদার, নজরুল ইসলাম পিন্টু, যুবদল নেতা রেজাউল করিম,
উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক দুলাল হোসেন, সদস্য সচিব এমরান হোসেন, যুগ্ন-আহবায়ক এনায়েত হোসেন স্বপন, পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ফরহাদ হোসেননিশান, সদস্য সচিব স্বপন চকিয়া,যুবদল নেতা রাজু পাটওয়ারী,মেহেদী হাসান সহ উপজেলা ও পৌর বিএনপি যুবদল স্বেচ্ছাসেবক দল ছাত্রদল নেতৃবৃন্দ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা স্বেচ্ছাসেবক দলের এক নম্বর যুগ্ন আহবায়ক খোরশেদ রাব্বানী।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ

  • © All rights reserved © 2021 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com