1. admin@channel21tv.com : channel21tv.com :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১১:০৪ অপরাহ্ন

শেরপুরে ফরিদা বেগমের টাকার অভাবে বন্ধ চিকিৎসা।

মিজানুর রহমান(মিলন) চ্যানেল২১ টিভি (শেরপুর জেলা প্রতিনিধি)
  • আপডেট সময় : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
  • ২৩৪ বার পঠিত

শেরপুরে ফরিদা বেগম টাকার অভাবে করতে পারছে না চিকিৎসা। তিনি দীর্ঘদিন যাবৎ স্তন ক্যান্সারে আক্রান্ত।

ফরিদা বেগম শেরপুর সদর উপজেলার ৩ নং বাজিতখিলা ইউনিয়নের বাজিতখিলা গ্রামের রিক্সা চালক সমশের আলীর স্ত্রী।

সমশের আলী বলেন, আমার স্ত্রী ফরিদা দীর্ঘদিন যাবৎ স্তন ক্যান্সারে আক্রান্ত।
এলাকাবাসীর সাহায্য সহযোগিতার মাধ্যমে একবার আমার স্ত্রীকে অপারেশন করাইছি। অপারেশন করানোর পর পুরোপুরি সুস্থ না হওয়ায় পুনরায় আমার স্ত্রী ফরিদাকে অপারেশন ও ক্যামোথ্যারাপি দেওয়ার জন্য ডাক্তার নির্দেশ দিয়েছেন। এমতাবস্থায় আমার স্ত্রী ফরিদাকে অপারেশন ও ক্যামোথ্যারাপির খরচ বহন করা আমার পক্ষে সম্ভব হচ্ছে না। আমার স্ত্রী ফরিদাকে জরুরী ভিত্তিতে চিকিৎসা করাতে না পারলে আরো বড় ধরনের সমস্যা হতে পারে বলে ডাক্তার জানাইছে। আমি খু্বই গরীব ও অসহায় আমার কোন জায়গা জমি নাই। আমার সামান্য রুজি রোজগার করে এক ছেলে ও এক মেয়ের লেখাপড়ার খরচ ও সংসারের খরচ চালাতেও অসম্ভব হয়ে পরেছে। এমতাবস্থায় আমার স্ত্রী ফরিদার চিকিৎসার জন্য আপনাদের সবার কাছে সাহায্য এবং সহযোগিতা কামনা করছি।
বাজিতখিলা ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য মোঃ রেজাউল করিম রুবেল বলেন, ফরিদা বেগম আমার ওযার্ডের বাসীন্দা সে দীর্ঘদিন যাবৎ স্তন ক্যান্সারে আক্রান্ত। তার চিকিৎসার জন্য অনেক টাকার প্রয়োজন। আমি তার চিকিৎসার জন্য আমার ব্যক্তিগত পক্ষ থেক সাহায্য সহযোগিতা করতেছি এবং আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিকট আবেদন জানাই যাতে করে সরকারি তহবিল থেকে কিছু টাকা ফরিদার চিকিৎসার জন্য বরাদ্দ দেওয়া হয়।

তিনি আরো বলেন, আপনার আমার সকলের সাহায্য সহযোগিতার মাধ্যমে ফরিদা বেগম চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে উঠুক এই প্রত্যাশা কামনা করি।

মানবাধিকার সংস্থা আমাদের আইন ৩নং বাজিতখিলা ইউনিয়ন শাখার সভাপতি মোঃ শাহা আলম বলেন, ফরিদা বেগম দীর্ঘদিন থেকেই স্তন ক্যান্সারে আক্রান্ত। তার স্বামী সমশের আলী মানবাধিকার সংস্থা আমাদের আইন ৩নং বাজিতখিলা ইউনিয়ন শাখায় আর্থিক সাহায্যের জন্য আবেদন করলে আমরা তাৎক্ষণিকভাবে ফরিদা বেগমের চিকিৎসার জন্য আর্থিক সাহায্য সহযোগিতা করি এবং তাদের পাশে দাড়ায়। আমি দেশ বাসী ও দানবীরদের প্রতি আবেদন জানাই আপনাদের সাহায্য সহযোগিতার মাধ্যমে ফরিদা বেগম চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে সুন্দরভাবে জীবন যাপন করতে পারে তাই আপনারা সবাই ফরিদা বেগমের চিকিৎসার জন্য আপনাদের সহযোগিতার হাত বাড়িয়ে দিন।

সাহায্য পাঠানোর ঠিকানা ঃ
মোঃ সমশের আলী
বাজিতখিলা, শেরপুর সদর, শেরপুর।
বিকাশ নাম্বারঃ 01734370568

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ
  • © All rights reserved © 2022 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com