1. admin@channel21tv.com : channel21tv.com :
বুধবার, ০৮ মে ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন

বারহাট্টায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০২২ উদযাপন

রিপন কান্তি গুণ, বারহাট্টা উপজেলা প্রতিনিধি:
  • আপডেট সময় : বুধবার, ১৬ নভেম্বর, ২০২২
  • ২০৬ বার পঠিত

নেত্রকোনার বারহাট্টায় “দুর্ঘটনা-দুর্যোগ হ্রাস করি, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ি” প্রতিপাদ্যকে সামনে রেখে শুরু হয়েছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০২২ ।

 

সারা দেশে অগ্নিনিরাপত্তা জোরদার করতে সকল মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধি এবং ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কার্যক্রমে জনসম্পৃক্ততা বাড়ানোর লক্ষ্যে প্রতি বছরের ন্যায় এবারও ফায়ার সার্ভিস সপ্তাহ উদযাপন করা হচ্ছে।

অগ্নিনির্বাপণ ও নানা দুর্যোগে দায়িত্ব পালন করা সংস্থাটি (১৫-১৭) নভেম্বর পর্যন্ত তিন দিনের জন্য ‘ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০২২’ ঘোষণা করেছে।

আজ (১৫ নভেম্বর) মঙ্গলবার বারহাট্টা উপজেলায় ‘ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০২২’ উদযাপন করা হয়। এ উপলক্ষে বারহাট্টা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের উদ্যোগে ফায়ার ফাইটিং ইন্সট্রুমেন্ট প্রদর্শন, পতাকা উত্তোলন ও আলোচনা অনুষ্ঠানে আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রথমে জাতীয় পতাকা উত্তোলন করে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস.এম মাজহারুল ইসলাম।

পরে মোফাজ্জল হোসেন ভুঞার সভাপতিত্বে আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস.এম মাজহারুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) সানজিদা চৌধুরী, বারহাট্টা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লুৎফুল হকসহ অন্যান্য বাক্তিবর্গ এবং স্কুলের ছাত্র-ছাত্রীবৃন্দ

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ
  • © All rights reserved © 2022 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com