1. admin@channel21tv.com : channel21tv.com :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৫৫ পূর্বাহ্ন

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলা পরিষদ হল রুমে মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে

শেরপুর প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০২২
  • ১৭২ বার পঠিত

২৫ অক্টোবর মঙ্গলবার সকাল ১১টায় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ফারুক আল মাসুদের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলার সার্বিক আইন-শৃঙ্খলা বিষয়ে বক্তব্য রাখেন, কমিটির উপদেষ্টা উপজেলা চেয়ারম্যান এসএমএ ওয়ারেজ নাইম, সহকারী কমিশনার (ভূমি) আশরাফুল কবীর, উপজেলা কৃষি অফিসার হুমায়ুন দিলদার, সহকারী বন সংরক্ষক শরিফুল ইসলাম, পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কাশেম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফ্লোরা ইয়াসমিন, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, নব নির্বাচিত জেলা পরিষদ সদস্য আবু তাহের, উপজেলা জাসদের সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক একেএম ছামেদুল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান মোফাজ্জল হোসেন চৌধুরী, উপজেলা মহিলা আওয়ামীলীগের আহবায়ক আয়শা সিদ্দিকা রুপালী, দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অধ্যাপক আবুল হাশেম, সাংবাদিক গোলাম রব্বানী টিটু ও ইউপি চেয়ারম্যানগণ।
এসময় ইউপি চেয়ারম্যান, মুক্তিযোদ্ধা, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, উপজেলা পর্যায়ের সকল দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দসহ আইন-শৃঙ্খলা কমিটির সদস্যগণ উপস্থিত ছিলেন।

সভায় যানজট, মাদক, জুয়া, বিদ্যুৎ এর ভৌতিক বিল, পাহাড় থেকে অবৈধভাবে বালু ও পাথর উত্তোলন নিরসনে বিস্তারিত আলোচনা করা হয়। ঝিনাইগাতী উপজেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সন্তোষজনক রয়েছে বলে কমিটির সদস্যরা সভায় উল্লেখ করেন।

এছাড়াও সভায় ঝিনাইগাতী উপজেলার ইউএনও প্রাথমিক শিক্ষায় জেলার শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত এবং জন্ম ও মৃত্যু নিবন্ধনে বিভাগীয় পর্যায়ে ঝিনাইগাতী উপজেলা ও গৌরীপুর ইউনিয়ন শ্রেষ্ঠত্ব অর্জন করায় সাংবাদিক হারুন অর রশিদ দুদু ইউএনও মহোদয়কে শুভেচ্ছা ও অভিনন্দন জানানl

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ
  • © All rights reserved © 2022 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com