1. admin@channel21tv.com : channel21tv.com :
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৪:৪৩ অপরাহ্ন

নেত্রকোনায় বাস-ট্রাকের সংঘর্ষে চালকসহ নিহত ২, আহত ১৫:

রিপন কান্তি গুণ, নেত্রকোনা, বারহাট্টা প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ২৩ মে, ২০২২
  • ৮৯ বার পঠিত

নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কের নেত্রকোনার চল্লিশা এলাকায় যাত্রীবাহী বাস ও ধানবোঝাই ট্রাকের সংঘর্ষে বাসের চালকসহ দুইজন নিহত এবং অন্তত ১৫ জন আহত হয়েছেন।

 

আজ ২৩মে সোমবার সকাল ৬টার দিকে নেত্রকোনা সদর উপজেলার চল্লিশা গ্রামীণ ব্যাংকের সামনের  ঢাকাগামী ধান বোঝাই ট্রাকের সঙ্গে চট্টগ্রাম থেকে আসা নেত্রকোনাগামী যাত্রীবাহী বাসের সংঘর্ষ হয়। এ সময় বাসচালক মো. সবুজ মিয়া (৫৫) ঘটনাস্থলেই নিহত হন এবং তার সহকারী সোহেল মিয়া (২৮) কে গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

 

তথ্যসূত্রে জানা যায়, শাহ পরাণ বাসের চালক সবুজ মিয়া ময়মনসিংহের নান্দাইল উপজেলার বারীগ্রাম চণ্ডীপাশা গ্রামের বাসিন্দা এবং সহকারী সোহেল মিয়া সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার রাজনগর গ্রামের চান মিয়ার ছেলে। তারা নেত্রকোনা থেকে চট্টগ্রাম হাটাজারিতে নাইটকোচে চাকরি করতেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, নেত্রকোনা থেকে অতিরিক্ত ধান বোঝাই একটি ট্রাক ময়মনসিংহ যাওয়ার পথে চল্লিশা পৌঁছলে বিপরীত দিক থেকে আসা শাহ পরাণ নামের যাত্রী বাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। শাহ পরাণ বাসটি চট্টগ্রামের হাটাজারি থেকে আসছিলো। ভোরবেলায় একে তো সড়ক খালি এবং দুটোই দ্রুতগতির ছিলো। গ্রামীণ ব্যাংকের সামনে মোড়ে এই দুটো গাড়ির মুখোমুখিতে দুটোররই সামনের অংশ একটি অপরটির ভেতরে চলে যায়। এতে আহত হওয়াদের স্থানীয়রা দ্রুত এসে উদ্ধার করে।

 

নেত্রকোণা ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মামুন মিয়া বলেন, আহতদের উদ্ধার করে নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ট্রাকটি অতিরিক্ত ধানবোঝাই থাকার কারণে উদ্ধার করতে সময় লেগেছে।

নেত্রকোণা মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) জহুরুল ইসলাম জানান, দুর্ঘটনার পর তিন ঘণ্টা সড়কে যান চলাচল বন্ধ থাকে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি সরিয়ে পরিস্থিতি স্বাভাবিক করা হয়। তিনি দুজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তাদের মরদেহ নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে রাখা হয়েছে।

 

রিপন কান্তি গুণ

নেত্রকোনা, বারহাট্টা প্রতিনিধি;

মোবাইল : 01723-632594

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ
  • © All rights reserved © 2022 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com