1. admin@channel21tv.com : channel21tv.com :
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন

নেত্রকোণার খালিয়াজুরিতে ৫ বছরের শিশুর লাশ উদ্ধার :

রিপন কান্তি গুণ, নেত্রকোনা, বারহাট্টা প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ১৬ মে, ২০২২
  • ২১৯ বার পঠিত

নেত্রকোনার খালিয়াজুরি উপজেলায় সায়েদা আক্তার নামের পাঁচ বছরের এক শিশুকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

আজ (১৫ই মে) রবিবার সকালে উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের কুতুবপুর এলাকা থেকে শিশুর মরদেহ উদ্ধার করা হয়। নিহত শিশু সায়েদা আক্তার ওই গ্রামের দিলু মিয়ার মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল শনিবার রাতের খাবার শেষে শিশু সায়েদাকে নিয়ে তার মা–বাবা এক বিছানায় ঘুমিয়ে পড়েন। আজ রোববার সকাল সাড়ে সাতটার দিকে মা–বাবা ঘুম থেকে জেগে মেয়েকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। পরে স্থানীয় লোকজন, দিলু মিয়া ও মোঃ ইউসুফ মিয়া বাড়ির মাঝামাঝি স্থানে শিশুটির লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয়। পরে খালিয়াজুরী থানার পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করেন।

শিশুটির বাবা দিলু মিয়া জানান, তার সঙ্গে পাশের বাড়ির মো. ইউসুফ ও মলু মিয়ার সঙ্গে জমি নিয়ে বিরোধ চলছিল। প্রতিপক্ষের লোকজন এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে বলে জানান তিনি।

 

অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ হারুন অর রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার (খালিয়াজুরি সার্কেল) মোহাম্মদ রবিউল ইসলাম, খালিয়াজুরি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুজিবুর রহমানসহ পুলিশের ঊধ্বর্তন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

অতিরিক্ত পুলিশ সুপার (খালিয়াজুরি সার্কেল) মোহাম্মদ রবিউল ইসলাম জানান, “শিশুটির মাথা, পিঠসহ শরীরে অসংখ্য যখমের চিহ্ন রয়েছে। বিষয়টি তদন্ত চলছে। আমাদের পাশাপাশি জেলা গোয়েন্দা (ডিবি) বিভাগ, সিআইডি ক্রাইম সিনসহ পুলিশের বিভিন্ন ইউনিট কাজ করছে।”

 

অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ হারুন অর রশিদ বলেন, “পূর্ব শত্রুতার জেরে দুর্বৃত্তরা শিশুটিকে হত্যা করে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে,  বিষয়টির তদন্ত চলছে।”

নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোনার সদর হাসপাতাল মর্গে পাঠানোর ব্যবস্থা নেয়া হচ্ছে। মামলার প্রস্তুতি চলছে।

রিপন কান্তি গুণ

নেত্রকোণা, বারহাট্টা প্রতিনিধি;

মোবাইল : 01723-632594

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ
  • © All rights reserved © 2022 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com