1. admin@channel21tv.com : channel21tv.com :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৩২ অপরাহ্ন

নেত্রকোনায় গৃহহীনদের ঘর বরাদ্দ উপলক্ষে জেলা প্রশাসকের প্রেস কনফারেন্স:

রিপন কান্তি গুণ, নেত্রকোনা, বারহাট্টা প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ২৪ এপ্রিল, ২০২২
  • ১৮৬ বার পঠিত

মুজিব বর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী কর্তৃক ৩য় পর্যায়ের ‘ক’ শ্রেনির ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম উপলক্ষে নেত্রকোনা জেলা প্রশাসনের উদ্যোগে প্রেস কনফারেন্স করা হয়েছে।

 

আজ (২৪ এপ্রিল ) রবিবার বেলা সাড়ে ১১ টায় নেত্রকোনা জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক কাজি মো. আব্দুর রহমান মহোদয়ের সভাপতিত্ব এ প্রেস কনফারেন্স অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক নিশ্চিত করে জানান, জেলার ১০ উপজেলায় ১ হাজার ১১৭ জন ‘ক’ শ্রেণীর ভূমিহীন ও গৃহহীন পরিবারকে পুনর্বাসন করার সকল কার্যক্রম সম্পন্ন হয়েছে। প্রেস কনফারেন্স জেলা প্রশাসক আরও বলেন, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নেত্রকোণায় তৃতীয় পর্যায়ে ৩৪৭টি ভূমি ও গৃহহীন পরিবারকে নতুন করে ঘর প্রদান করা হবে।

 

আগামী ২৬ এপ্রিল প্রধানমন্ত্রী এসব ঘর আনুষ্ঠানিক ভাবে সারা দেশের ন্যায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রদান করবেন। আসন্ন্ ঈদুল ফিতরের আগেই মাথা গোঁজার স্থায়ী ঠিকানা পেয়ে যাবে ছিন্নমূল ভূমিহীন মানুষগুলো।

 

অনুষ্ঠানে মদন উপজেলাকে ভূমি ও গৃহহীন মুক্ত উপজেলা হিসেবে ঘোষণা করা হবে বলে তিনি জানান।

 

ঘণ্টাব্যাপি চলা কনফারেন্সে উপস্থিত ছিলেন, স্থানীয় সরকারের উপ পরিচালক জিয়া আহমেদ সুমন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মনির হোসেন, (রাজস্ব) মুহাম্মদ সুহেল মাহমুদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) আব্দুল্লাহ আল মাহমুদসহ বিভিন্ন পর্যায়ের উর্ধ্বতন কর্মকতাবৃন্দ ও জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীবৃন্দ।

রিপন কান্তি গুণ

নেত্রকোনা, বারহাট্টা প্রতিনিধি;

মোবাইল : 01723-632594

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ
  • © All rights reserved © 2022 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com