1. admin@channel21tv.com : channel21tv.com :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন

বিরামপুরে অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ উদ্ধার

নয়ন হাসান দিনাজপুর প্রতিনিধি
  • আপডেট সময় : শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২
  • ১৯২ বার পঠিত

দিনাজপুরের বিরামপুরে অজ্ঞাতনামা এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। তার বয়স আনুমানিক ৪০। নিহতের মাথায়, হাতে ও পায়ে গুরুতর রক্তাক্ত জখম রয়েছে।

শুক্রবার (২২এপ্রিল) ভোরে উপজেলার আঞ্চলিক দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের পলিপ্রয়াগপুর ইউনিয়নের চন্ডিপুর নামক স্থান থেকে অজ্ঞাতনামা এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়। তবে মরদেহটির পরিচয় পাওয়া যায়নি। বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

জাতীয় সেবা ৯৯৯ ও স্থানীয়দের বরাদ দিয়ে বিরামপুর থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) নুর আলম সিদ্দিক বলেন, শুক্রবার ভোরে সংবাদ পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে অজ্ঞাতনামা এক ব্যক্তির মরদেহ উদ্ধার করি ও মরদেহের সুরতহাল রিপোর্ট প্রস্তুত শেষে মরদেহটি বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অজ্ঞাতনামা ব্যক্তিকে মৃত্যু ঘোষণা করেন।

জানতে চাইলে বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত বলেন- ৯৯৯ ও স্থানীয়দের
দেয়া খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে মরদেহ উদ্ধার করে। নিহতের মাথায়, হাতে ও পায়ে গুরুতর রক্তাক্ত জখম রয়েছে। তিনি আরও বলেন, লাশটি শনাক্ত করার জন্য পিবিআই দিনাজপুর ও সিআইডি রংপুর এর ক্রাইমসিন টিমের মাধ্যমে লাশ সনাক্তের চেষ্টা চলছে। এই মূহুর্তে দূর্ঘটনাজনিত মৃত্যু মনে হলেও লাশের পরিচয় শনাক্তসহ পিএম রিপোর্টে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলেও তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ
  • © All rights reserved © 2022 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com