1. admin@channel21tv.com : channel21tv.com :
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৮:৩১ অপরাহ্ন

নেত্রকোনায় সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষকের মৃত্যু:

রিপন কান্তি গুণ, নেত্রকোনা, বারহাট্টা প্রতিনিধি
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২
  • ৫৪ বার পঠিত

নেত্রকোনার মদনে সড়ক দুর্ঘটনায় আহত মোটরসাইকেল আরোহী মোহনগঞ্জ সরকারি কলেজের প্রভাষক সাদেকুল ইসলাম (৪০) গতকাল মঙ্গলবার রাত সোয়া ১০টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।

 

আজ (১৩ই এপ্রিল) বুধবার সকালে মদন থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফেরদৌস আলম এ তথ্য নিশ্চিত করেছেন।  তিনি বলেন, মঙ্গলবার সন্ধ্যায় মদন পৌরশহরের মগড়া সেতুর কাছে ট্রাকের ধাক্কায় আহত হন কলেজশিক্ষক সাদেকুল ইসলাম। ওই দিন রাতেই ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে রাত সোয়া ১০টার দিকে তিনি মারা যান। তার মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের মর্গে রাখা হয়েছে।  পরিবারের লোকজনের সঙ্গে কথা বলে প্রয়োজনী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

ওসি আরও বলেন, সাদেকুল ইসলাম মোহনগঞ্জ সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগে প্রভাষক হিসেবে কর্মরত ছিলেন। তিনি রাষ্ট্রবিজ্ঞান সমিতির মোহনগঞ্জ শাখার সভাপতি ছিলেন। তাঁর গ্রামের বাড়ি খালিয়াজুরী উপজেলার জগন্নাথপুর এলাকায়। তিনি ওই গ্রামের মৃত আবদুল খালেকের ছেলে। তিনি নেত্রকোনা শহরের সাতপাই কলেজ মাঠের পাশে নিজ বাসায় থাকতেন। স্ত্রী জেসমিন আক্তার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা। তাঁদের দু’জন ছেলেসন্তান রয়েছে।

 

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল মঙ্গলবার বিকেলে সাদেকুল ইসলাম নিজ মোটরসাইকেলে চড়ে জগন্নাথপুর গ্রামের বাড়ি থেকে নেত্রকোনা শহরের বাসায় যাচ্ছিলেন। মদন পৌর শহরের মগড়া সেতুতে ওঠার সময় বিপরীত দিক থেকে আসা একটি ট সঙ্গে তাঁর মোটরসাইলটির সংঘর্ষ হয়। এতে তিনি গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে প্রথমে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। (মমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত সোয়া ১০টার দিকে তিনি মারা যান।

সাদেকুল ইসলামের মৃত্যুতে মোহনগঞ্জ সরকারি কলেজের শিক্ষক ও শিক্ষার্থীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। তাঁর সহকর্মী একই কলেজের দর্শন বিভাগের প্রভাষক মো. মিজানুর রহমান বলেন, “সাদেকুল ইসলাম অত্যন্ত জনপ্রিয় একজন শিক্ষক ছিলেন, প্রগতিশীল চিন্তাচেতনার অধিকারী ও একজন ভালো সংগঠক ছিলেন। তিনি মোহনগঞ্জ উপজেলা রাষ্ট্র্রবিজ্ঞান সমিতির সভাপতি ছিলেন। হাওরের কৃষকদের অধিকার আদায়ে একজন সক্রিয় সংগঠক হিসেবে কাজ করতেন। সম্প্রতি পাহাড়ি ঢলে খালিয়াজুরী উপজেলার হাওরে পানি আসায় কয়েক দিন ধরে তিনি সেখানে গিয়ে কৃষকদের পাশে থেকে ফসলের বাঁধ রক্ষায় কাজ করছিলেন। তাঁর মৃত্যুতে অপূরণীয় ক্ষতি হয়ে গেল।”

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ
  • © All rights reserved © 2022 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com