1. admin@channel21tv.com : channel21tv.com :
বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০১:০১ পূর্বাহ্ন

নেত্রকোনায় সড়কে দাঁড়িয়ে থাকা  ট্রাকে পিকআপের ধাক্কায়, নিহত ২:

রিপন কান্তি গুণ, নেত্রকোনা, বারহাট্টা প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ১২ মার্চ, ২০২২
  • ৯৪ বার পঠিত

নেত্রকোনা সদর উপজেলার সাকুয়া এলাকায় সিমেন্ট বোঝাই ট্রাকের পেছনে ডিম বহনকারী পিকআপের ধাক্কায় দুজন নিহত হয়েছেন।

আজ (১২ মার্চ)শনিবার সকাল সাড়ে আটটার দিকে নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কের সাকুয়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় পিকআপ ভ্যানচালক গুরুতর আহত হয়েছেন।  নিহতদের মধ্যে একজন তরিকুল ইসলাম (৫৫)। তিনি কলমাকান্দার সুনই গ্রামের আবদুল আজিজের ছেলে এবং পেশায় ডিম ব্যবসায়ী ছিলেন।  অপরজনের পরিচয় এখনো জানা যায়নি।

খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়।  স্থানীয়রা আহত একজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠান। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, তরিকুল ইসলাম শুক্রবার দুপুরে নিজ এলাকা থেকে একটি পিকআপ ভ্যানে ডিম নিয়ে ঢাকায় যান।  সেখানে বিক্রি শেষে শনিবার বাড়ি ফিরছিলেন।  সকাল সাড়ে আটটার দিকে নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কের সাকুয়া এলাকায় পৌঁছালে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়।  এতে পিকআপ ভ্যানটি দুমড়েমুচড়ে ঘটনাস্থলেই তরিকুল ও অজ্ঞাত এক ব্যক্তি মারা যান।

এ ব্যাপারে ট্রাফিক ইনচার্জ ইন্সপেক্টর সালাহউদ্দিন কাজল জানান, টার্নিং পয়েন্টে দাঁড়ানো সিমেন্ট বোঝাই ট্রাকটিতে এসে পিকআপ ভ্যানটি সজোরে ধাক্কা দেয়।  পিকআপটি দুমড়ে-মুচড়ে ঘটনাস্থলেই দুজন মারা যান। খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে।

 

নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শাকের আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জাগো নিউজকে জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ট্রাকটি জব্দ করা হয়েছে।  চালককে আটকের চেষ্টা চলছে। এ নিয়ে থানায় একটি অপমৃত্যুর মামলার প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ

  • © All rights reserved © 2021 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com