1. admin@channel21tv.com : channel21tv.com :
শনিবার, ২১ মে ২০২২, ১২:১১ অপরাহ্ন

নেত্রকোনার কেন্দুয়ায় ইটভাটাসহ  ৪ প্রতিষ্ঠানকে জরিমানা:

রিপন কান্তি গুণ, নেত্রকোনা, বারহাট্টা প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২
  • ৩৭ বার পঠিত

নেত্রকোনার কেন্দুয়া উপজেলার আশুজিয়া ইউপির রামপুর বাজার এবং সিংহেরগাঁও এলাকায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে সনি ব্রিকসকসহ ৪টি দোকানকে প্রায় পৌনে দু’লাখ টাকা জরিমানা করা হয় ।

বুধবার (২ মার্চ) দুপুরে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নেত্রকোণা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শাহ আলমের নেতৃত্বে এ অভিযান চালানো হয়।

ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ৪৫,৪৮ ও ৪৯ ধারায় অর্থদণ্ড প্রদান করা হয়।  দণ্ডিত ব্যবসা প্রতিষ্ঠানগুলো হলো- “সনি ব্রিকসক”- ১,৫০,০০০ (এক লক্ষ পঞ্চাশ হাজার) টাকা, “ঢাকা স্ট্যান্ডার্ড বেকারি”- ১৫,০০০ (পনের হাজার) টাকা, “রাজভোগ মিষ্টান্ন ভাণ্ডার”- ৫,০০০ (পাঁচ হাজার) টাকা, “ইমন ফল ভাণ্ডার এন্ড সুইটস”- ২,০০০ (দুই হাজার) টাকা, “মানিক হোটেল”- ২,০০০ (দুই হাজার) টাকা ।  ৪টি প্রতিষ্ঠানকে ২৪ হাজার টাকাসহ সর্বমোট ৫টি প্রতিষ্ঠানকে ১,৭৪,০০০ টাকা জরিমানা করা হয় এবং সতর্ক করা হয়।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের নেত্রকোণা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শাহ আলম এর নেতৃত্বে অভিযানে উপস্থিত ছিলেন জেলা কৃষি বিপণন কর্মকর্তা মোঃ হাবিলউদ্দীন এবং কেন্দুয়া উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর আঃ গফুর।

সহকারী পরিচালক শাহ আলম নেত্রকোণা জেলা প্রশাসন ও কেন্দুয়া উপজেলা প্রশাসনকে অভিযানে সহযোগিতার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, জনস্বার্থে এ কার্যক্রম অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ

  • © All rights reserved © 2021 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com