1. admin@channel21tv.com : channel21tv.com :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন

আসছে ৮ই মার্চ নারী দিবস উপলক্ষে আর্টফিল্ন ন-এর গল্প “অপরাজিতা“

সোহেল রানা সিরাজগঞ্জ প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২
  • ৩২১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ ৮ই মার্চ আন্তর্জাতিক নারী দিবস। দিবসটি উদযাপনে “কাজী এগ্রো টিভি’র প্রযোজনায় এবং জে.এস প্রোডাকশনের ব্যানারে নির্মিত হয়েছে নারীদের নিয়ে এমনই একটি জনপ্রিয় আর্টফিল্ম ন-এর গল্প “অপরাজিতা’’ আর এতে স্থান পেয়েছে পরিবার ও সমাজে নারীদের টিকে থাকার লড়াই, বেঁচে থাকার লড়াই।

গল্পের মূল চরিত্রে অভিনয় করেছেন নারী উদ্যোক্তা, হাউজ ওয়াইফ, আইনজীবী ও শিল্পপতিসহ বিভিন্ন পেশাজীবী নারীসহ আরো অনেকে। নারীদের জীবনের গল্প নিয়ে সাজানো এই আর্টফিল্মের রচনা ও পরিচালনা করেছেন কাজী এগ্রো লিমিটেড এর চেয়ারম্যান ও কাজী এগ্রো টিভি’র কর্ণধার অ্যাডভোকেট ইসমত আরা জাকিয়া। ন-এর গল্প অপরাজিতায় প্রধান চরিত্রে আরো অভিনয় করেছেন সুলতানা পারভীন চৌধুরী ,অ্যাডভোকেট তামান্না আফরিন, অ্যাডভোকেট জেসমিন জেসি, ও নাদিরা আক্তার। এছাড়া পার্শ্ব চরিত্রে আরো অনেকে অভিনয় করেছেন। দেশের অন্যতম প্রবালদ্বীপ সেন্টমার্টিন ও কক্সবাজারসহ রাজধানী ঢাকার অভিজাত এলাকা বসুন্ধরার রেসিডেন্সিয়াল এরিয়াতে স্যুটিংয়ের চিত্রধারণ করা হয়েছে।

শনিবার ৫ই মার্চ সন্ধ্যায় এক বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে আর্টফিল্মের ট্রেলার হয়েছে। এসময় কাজী এগ্রো লিমিটেড ও কাজী এগ্রো টিভি’র ব্যবস্থাপনা পরিচালক জনাব কাজী আবু সাইদ ও তাঁর পরিবারবর্গসহ সকল অভিনয়শিল্পীরা, শুভানুধ্যায়ীরা উপস্থিত ছিলেন। ন-এর গল্প অপরাজিতায় দর্শকরা ভিন্নমাত্রার বাস্তবমুখী এক অভিনয় দেখতে পাবে বলে আশা প্রকাশ করেছেন পরিচালক অ্যাডভোকেট ইসমত আরা জাকিয়া। ৮ই মার্চ আর্টফিল্ম দেখতে চোখ রাখুন kaziagro.tv এর পর্দায়। সেইসাথে দুপুর ২:৩০ মিনিটে স্যাটেলাইট টেলিভিশন এসএ টিভিতে সম্প্রচার করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ
  • © All rights reserved © 2022 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com