1. admin@channel21tv.com : channel21tv.com :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:১৯ অপরাহ্ন

বাঘায় ইউপি পরিষদের অফিস সহকারিকে ভেতরে রেখে, বাইরে থেকে তালা ঝুলিয়ে দেন মেম্বার

বাঘা রাজশাহী প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ১ মার্চ, ২০২২
  • ২১৬ বার পঠিত

রাজশাহী বাঘায়, মনিগ্রাম ইউনিয়ন পরিষদের অফিস সহকারিকে ভেতরে রেখে বাইরে থেকে তালা ঝুলিয়ে দেন ওই পরিষদের এক সদস্য। ঘটনার ৬ ঘন্টা পর বিকেল ৪টার দিকে উপজেলা নির্বাহী অফিসারের হস্তক্ষেপে তালা খুলে দেওয়া হয়। সোমবার (২৮ ফেব্রুয়ারী) সকাল ১১টায় তালা লাগানোর এই ঘটনা ঘটে।

জানা যায়, মনিগ্রাম ইউনিয়ন পরিষদের অফিস সহকারী মশিউর রহমান তার কক্ষের ভেতর থেকে ছিঁটকানি দিয়ে কাজ করছিলেন। এ সময় ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড মেম্বার আনারুল ইসলাম দুটি জন্ম নিবন্ধনের কাজ নিয়ে সেখানে যান। তাকে ডাকার পরেও দরজা খুলে না দেওয়ায় বাজার থেকে তালা কিনে নিয়ে গিয়ে অফিস সহকারিকে কক্ষের ভেতরে রেখে তালা ঝুলিয়ে দেন ওই মেম্বর।
মেম্বার আনারুল ইসলাম বলেন, জন্ম নিবন্ধনের দুটি কাজ নিয়ে পরিষদের অফিস সহকারির কাছে যান। সেখানে গিয়ে দেখেন অফিসের ভেতর থেকে ছিঁটকানি লাগিয়ে দেওয়া। তাকে ছিঁটকানি খুলতে বলা হলেও খুলেননি। তারপর দায়িত্বরত গ্রাম পুলিশকে দিয়ে বলা হলেও ছিঁটকানি খুলেনি । তাৎক্ষনিক বিষয়টি চেয়রম্যানকে অবগত করেও কোন সমাধান না হওয়ায় বাজার থেকে তালা কিনে নিয়ে গিয়ে বাইরে থেকে তালা ঝুলিয়ে দেন।
অফিস সহকারি মশিউর রহমান বলেন, মানুষের অতিরিক্ত চাপের কারণে ভেতরে ছিঁটকানি লাগিয়ে কাজ করছিলেন। সেবাগ্রহণকারীদের জানালা দিয়ে কাগজপত্র নিয়ে কাজ করে দিচ্ছিলেন। এরমাঝে মেম্বার আনারুল ইসলাম দুটি কাজ নিয়ে সরাসরি তাকে দেন। সেটা আমি চেয়ারম্যানের কাছে থেকে মার্ক করে আনতে বলায় আমাকে ভেতরে রেখে বাইরে তালা থেকে তালা ঝুলিয়ে দেন। চেয়ারম্যান সাইফুল ইসলাম বলেন, উপজেলা নির্বাহী অফিসারের হস্তক্ষেপে ৬ ঘন্টা পর তালা খুলে দেওয়া হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার পাপিয়া সুলতানা বলেন, আমি বিষয়টি জানার পর তালা খুলে দেওয়ার ব্যবস্থা করি।##

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ
  • © All rights reserved © 2022 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com