1. admin@channel21tv.com : channel21tv.com :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন

১৭০০ জনকে নিয়োগ দেবে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড

মনোয়ার হোসেন নাহিদ (চ্যানেল২১ টিভি)
  • আপডেট সময় : সোমবার, ১১ অক্টোবর, ২০২১
  • ২১১ বার পঠিত
Bangla govt circular 2020

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের আওতাধীন পল্লী বিদ্যুৎ সমিতি সমূহে লাইনক্রু লেভেল – ১ (চুক্তিভিত্তিক) পদে নিয়োগ দেওয়া হবে। ‘লাইনক্রু লেভেল – ১’ পদে মোট এক হাজার সাতশত জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন।

লাইনক্রু লেভেল – ১  (চুক্তিভিত্তিক)।

পদসংখ্যা

মোট ১৭০০ জন।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

স্বীকৃত যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে এসএসসি (বিজ্ঞান বিভাগ) অথবা সমমান (বিজ্ঞান বিভাগ) পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রার্থীর ন্যূনতম জিপিএ ৩.০০ (৫.০০ এর মধ্যে) থাকতে হবে। পল্লি বিদ্যুৎ  সমিতিতে কর্মরত মিটার রিডার কাম ম্যাসেঞ্জার গণের মধ্যে শুধুমাত্র বিজ্ঞান বিভাগ হতে উত্তীর্ণ প্রার্থীগণ আবেদন করতে পারবেন। ২০২১ সালের ১ অক্টোবর প্রার্থীর বয়স সর্বনিম্ন ১৮ এবং সর্বোচ্চ ২১ বছর।

শারীরিক যোগ্যতা

প্রার্থীকে সুস্বাস্থ্যের অধিকারী হতে হবে। উচ্চতা ন্যূনতম ৫ ফুট ৪ ইঞ্চি, ওজন ১১০ পাউন্ড এবং বুকের মাপ স্বাভাবিক অবস্থায় ন্যূনতম ৩০ ইঞ্চি এবং স্ফীত অবস্থায় ৩২ ইঞ্চি।

বেতন

২৫,০০০/-টাকা (সর্বসাকুল্যে)।

আবেদন পদ্ধতি

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের এ ওয়েবসাইট (http://www.reb.gov.bd) থেকে আবেদন করার জন্য নির্ধারিত ফরম ডাউনলোড করে পূরণ করতে হবে। আবেদনপত্রসহ শারীরিক পরীক্ষার জন্য ৩০ অক্টোবর প্রার্থীদের নিজ নিজ জেলার পল্লী বিদ্যুৎ সমিতির সদর দপ্তরে উপস্থিত হতে হবে। শারীরিক পরীক্ষায় উত্তীর্ণ হলে পরবর্তী সময়ে প্রার্থীদের এমসিকিউ পরীক্ষায় অংশগ্রহণের জন্য ডাকা হবে।

উপস্থিতির সময় ও তারিখ

৩০ অক্টোবর, ২০২১।

সূত্র : বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড ওয়েবসাইট।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ
  • © All rights reserved © 2022 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com