1. admin@channel21tv.com : channel21tv.com :
বুধবার, ১৮ মে ২০২২, ১২:৩৬ পূর্বাহ্ন

নোংরামির চূড়ান্ত সীমানায় বারহাট্টার ডিজনি পার্ক:

রিপন কান্তি গুণ, নেত্রকোনা, বারহাট্টা প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ১ মার্চ, ২০২২
  • ৩৩ বার পঠিত

নেত্রকোনার বারহাট্টা উপজেলাধীন ৬ নং সিংধা ইউনিয়নের নূরুল্লাচড় এলাকায় গড়ে উঠেছে “ডিজনি পার্ক” নামের একটি পার্ক । যদিও এলাকাটি বারহাট্টা উপজেলায় অবস্থিত, কিন্তু তাদের যাব3তীয় কর্মকাণ্ড মোহনগঞ্জ উপজেলাকে কেন্দ্র করে পরিচালিত হয়ে আসছে।

মোহনগঞ্জ বাসী পার্কটিকে তাদের এলাকা বলেই চালিয়ে দেয়, এলাকায় একটি দর্শনীয় স্থান থাকুক কে না চায় ! কিন্তু এই দর্শনীয় স্থান যদি নোংরামির কেন্দ্রস্থল হয় তবে, পার্ক নাম না দিয়ে অন্য কিছু দেওয়াই ভাল।

নিরিবিলি প্রাকৃতিক পরিবেশে ঘুরতে সবার মন চায়, কিন্তু মনের চাওয়া থেকে দুর্ভাগ্যক্রমে যদি আপনি সপরিবারে এই পার্কে ঘুরতে যান তাহলে নিজের মান নিয়ে ফিরে আসাটা দুঃসাধ্য হয়ে উঠবে।

বিগত দিনে অনেক সচেতন লোকজন এমন নোংরামির চিত্র ধারন করে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে প্রতিবাদ জানিয়েছেন, কিন্তু দুঃখের বিষয় উপর মহল থেকে কোন সাড়া পাওয়া যায়নি ।

সরেজমিনে ২৭ শে ফেব্রুয়ারি/২২ পার্কে ঘুরতে গিয়ে দেখা গেছে, সকাল থেকেই বিভিন্ন স্কুল, কলেজের শিক্ষার্থীরা এই পার্কে ভিড় জমায়। পার্কের ভিতরে বেঞ্চে, ঝোপঝাড়ের আড়ালে প্রতিদিন এখানে উঠতি বয়সের তরুণ-তরুণীদের যৌবন সৃষ্ট নির্লজ্জ বেহায়পনা চুম্বনের দৃশ্যের খেলা শুরু হয়, যা সিনেমার দৃশ্যকেও হার মানায়। এসময় তারা ভুলে যায়, কেউ তাদের পাশ দিয়ে হেটে যাচ্ছে অথবা কেউ তাদের দেখছে কিনা? লজ্জা নামক শব্দটাও তাদের কাছে তখন উপেক্ষিত হয়ে যায়।

এলাকাবাসী ও বারহাট্টা সমাজ কল্যাণ সংস্থার সভাপতি এমদাদুল হক মিলন এই ডিজনি পার্কের নোংরামির বন্ধের জন্য বারহাট্টা উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বারহাট্টা থানা অফিসার ইনচার্জ (ওসি)বরাবর পার্কের নোংরামি বন্ধের মৌখিক আবেদন করেছে।

বারহাট্টা সমাজ কল্যাণ সংস্থার সভাপতি এমদাদুল হক মিলন এই ডিজনি পার্কের নোংরামির কিছু স্থির চিত্র ধারণ করে, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে পোস্ট করে  নোংরামি বন্ধের আবেদন জানান ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ

  • © All rights reserved © 2021 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com