1. admin@channel21tv.com : channel21tv.com :
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৬:২০ অপরাহ্ন

শেরপুর সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

মিজানুর রহমান মিলন, শেরপুর প্রতিনিধিঃ
  • আপডেট সময় : শুক্রবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ১১৫ বার পঠিত

বাংলাদেশ আওয়ামী লীগ শেরপুর সদর উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন ২০২২ অনুষ্ঠিত হয়েছে। ২৪ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকাল ১১টায় শেরপুর দারোগ আলী পৌর পার্কে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতে জাতীয় সঙ্গীতের মধ্য দিয়ে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব এ.কে.এম নুরুল আমীন ছানার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের আসন গ্রহণ শেষে ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ ও শেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক কৃষিমন্ত্রী ও কৃষি মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বেগম মতিয়া চৌধুরী এমপি, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সদস্য মারুফা আক্তার পপি, উপাধ্যক্ষ রেমন্ড আরেং,
শেরপুর -৩ আসনের সংসদ সদস্য এ.কে.এম ফজলুল হক চাঁন, শেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট চন্দন কুমার পাল, সহ-সভাপতি আলহাজ্ব একেএম ফকরুল মজিদ খোকন, যুগ্ম সাধারণ ও শেরপুর পৌর সভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও শেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবীর রুমান।

এছাড়াও স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথি মতিয়া চৌধুরী বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ এগিয়ে যাচ্ছে, গরীব ও অসহায় মানুষ করোনার প্রথম ধাপে শেখ হাসিনার উপহার হিসেবে ২৫শ টাকা এবং খাদ্যসামগ্রী পেয়েছেন। এছাড়াও শিক্ষার্থীদের বিনামূল্যে বই প্রদান, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতাসহ বিভিন্ন ভাতার টাকা মোবাইল বিকাশের মাধ্যমে পাচ্ছেন এবং এটা প্রবর্তন করেছে শেখ হাসিনা। ২০০১ সালে বিএনপি-জামাত জোট সরকার ক্ষমতায় এসে দেশে অপটিক্যাল ফাইবার সুবিধা নেয় নাই। পরবর্তীতে শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসার পর দেশে অপটিক্যাল ফাইবার সংযোজন করায় আজ বেগম খালেদা জিয়া তার ছেলে তারেক রহমানের সাথে স্কাইপি সেবার মাধ্যমে কথা বলতে পারছেন। শেখ হাসিনা পদ্মা সেতু, মেট্রো রেল, কর্ণফুলী টানেলসহ ব্যাপক উন্নয়ন করে যাচ্ছেন। বাংলাদেশ আজ বিশ্বের রোল মডেল। তাই এক কথায় বলতে হয় শেখ হাসিনা সরকার বার বার দরকার।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ
  • © All rights reserved © 2022 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com