1. admin@channel21tv.com : channel21tv.com :
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৫:৫০ অপরাহ্ন

বাঘায় জামায়াত ইসলামীর সাত নেতা-কর্মী প্রেপ্তার ঝটিকা মিছিলে ধাওয়ায় ৫ পুলিশ আহত

বাঘা রাজশাহী প্রতিনিধি
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৭১ বার পঠিত

বাঘা (রাজশাহী) প্রতিনিধি ছবি সংযুক্ত
রাজশাহীর বাঘায় সরকার কর্তৃক মদের লাইসেন্স বাতিলের দাবিতে ঝটিকা মিছিল বের করলে জামায়াতে ইসলামীর সাত নেতা কর্মীকে গ্রেপ্তার করেছে পলিশ । বুধবার (২৩ ফেব্রুয়ারী) বিকেলে ৪টায় বাঘা পৌরসভার মোড় থেকে বাঘা বাজারের দিকে মিছিলটি আসার সময় তাদের ধাওয়া করে পুলিশ। এই সময় পুলিশকে লক্ষ্য করে ইট পাটকেল ছুড়ে মারে জামায়াতের নেতা কর্মীরা। এতে পুলিশের ৫ সদস্য আহত হয়। পরে ঝটিকা মিছিলে থাকা থেকে ৭ জন জামায়াত সমর্থককে গ্রেপ্তার করে পুলিশ ।
গ্রেফতারকৃতরা হলেন-আড়পাড়া গ্রামের জালাল মিয়ার ছেলে রাজিব হোসেন (৩০), হাবাসপুর গ্রামের নাজিম উদ্দিনের ছেলে শফিকুল ইসলাম (২৫), খায়েরহাট গ্রামের মজিবুর রহমানের ছেলে হাফিজুর রহমান (৪১), ঢাকাচন্দ্রগাথী গামের মৃত আবেদ আলীর ছেলে সেকেন্দার আলী (৬০), জোতরাঘব গ্রামের রফিজ উদ্দিনের ছেলে খোসবুর রহমান (৩৮), জোতনশী গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে আব্দুল মান্নাফ (৩০), চন্ডিপুর গ্রামের মাজদার রহমানের ছেলে নাসির উদ্দিন (৪৮)। পুলিশের আহত ৫ সদস্যরা হলো- সহকারি উপ পরিদর্শক(এএসআই ) আবদুর রহিম, মন্টু মিয়া, কন্সটেবল আহাদ আলী, হারুনুর রশিদ, প্রদীপ কুমার আহত হয়। আহতরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।

স্থানীয়রা জানান, জামায়াতে ইসলামীর বাঘা পৌর আমির সহকারি অধ্যাপক সাইফুল ইসলামের নেতৃত্বে সরকার কর্তৃক মদের লাইসেন্স বাতিলের প্রতিবাদে বুধবার বিকেলে বাঘা পৌরসভার মোড় এলাকা থেকে একটি ঝটিকা মিছিল করে বাঘা বাজার এলাকার দিকে যাচ্ছিল। এ সময় পুলিশ তাদের ধাওয়া করলে ইট পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। তবে পুলিশের দাবি ইট পাটকেল নিক্ষেপ ছাড়াও পুলিশকে লক্ষ্য কওে ককটেল ছুড়ে মেরেছে। এদিক ঘটনার প্রেক্ষিতে জামায়াতের বিপক্ষে পাল্টা মিছিল বওে কওে স্থানীয় আওয়ামীলঅগ নেতা-কর্মীরা।
বাঘা পৌর জামায়াতের আমীর অধ্যাপক সাইফুল ইসলাম বলেন, মদের লাইসেন্স বাতিলের প্রতিবাদে মিছিল করছিলেন। মিছিলটি বাঘা বাজার এলাকার দিকে যাওয়ার সময় পুলিশ তাদেও ধাওয়া করে। এ সময় তাদের সাত জনকে গ্রেফতার করেছে পুলিশ।
উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল বলেন, জামায়াতের ঝটিকা মিছিলের খবর পেয়ে আমরা উপজেলা আ.লীগের নেতাকর্মীরা তাৎক্ষনিক ঘটনাস্থলে যায়। সেখানে তাদের প্রতিহত করার ঘোষণা দিয়ে একটি বিক্ষোভ মিছিল করেছি।
বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন, নাশকতার চেষ্টায় তারা মিছিল বওে করছিল। তাদেও প্রতিহত করার জন্য ধাওয়া করা হয়। এ সময় পুলিশকে লক্ষ্র করে ইটপাটকেল ও ককটেল নিক্ষেপ করে। এ বিষয়ে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ
  • © All rights reserved © 2022 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com