1. admin@channel21tv.com : channel21tv.com :
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৪:০৫ অপরাহ্ন

অব্যবস্থাপনার মধ্য দিয়ে নেত্রকোনায় একুশের প্রথম প্রহর উদযাপন:

রিপন কান্তি গুণ, বারহাট্টা উপজেলা প্রতিনিধি:
  • আপডেট সময় : সোমবার, ২১ ফেব্রুয়ারী, ২০২২
  • ১২৮ বার পঠিত

নেত্রকোনায় অব্যবস্থাপনার মধ্য দিয়ে আজ অমর একুশের প্রথম প্রহর উদযাপন হয়েছে ।  উপস্থাপকের বারবার নাম ভুল বলার জন্যে ফুল দিতে আসা সকলের মাঝে বিভ্রান্তির সৃষ্টি হয় যে কারনে কোন নিয়মনীতি না মেনেই ধাক্কাধাক্কি শুরু হয় ।  কে কার আগে ফুল দেবে এ নিয়ে চলে হট্টগোল ও বিশৃঙ্খলা ।  এছাড়াও বৈরী আবহাওয়ায় কিছুটা বিশৃঙ্খল পরিবেশের সৃষ্টি হয়েছে ।  হট্টগোল ও বিশৃঙ্খলার কারণে  স্বাস্থ্যবিধি ছিলো চরম উপেক্ষিত ।

তারপরও একুশের  প্রথম প্রহরে  আলো জ্বালিয়ে শহীদ দিবসের সুচনা করেন, নেত্রকোনা পৌরসভার প্যানেল মেয়র এস এম মহসীন আলম । পরে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এমপি ফুল দিয়ে শ্রদ্ধা জানান । পরে একে একে সংরক্ষিত আসনের এমপি হাবিবা রহমান খান শেফালি, জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমান ও পুলিশ সুপার মো. আকবর আলী মুনসীসহ বিভিন্ন সরকারী বেসরকারী দপ্তর এবং রাজনৈতিক সামাজিক সংগঠনগুলোর নেতাকর্মীরা ফুল দিয়ে শ্রদ্ধা জানায় ।

এদিকে উপস্থাপক কাকলি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহাকারী শিক্ষক চিন্ময় তালুকদারে উপস্থাপনাকালে ভুল নাম বলার কারনে ফুল দিতে আসা সকলের মাঝে হৈচৈ শুরু হয়ে যায় ।  কে কার আগে ফুল দিবে এই প্রতিযোগিতায় বিশৃঙ্খল পরিস্থিতির সৃষ্টি হয় ।

এদিকে শহীদ মিনার হতে ১০০ গজ দূরের জেলা বিএনপি কার্যালয় থেকে নেতাকর্মীরা ফুল দিতে যাওয়ার সময় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের মাঝে মারমারি হয় ।  এতে জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও বর্তমান আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক এস এম মনিরুজ্জামান দুদুর মাথায় আঘাত পান ।

এ ব্যাপারে নেত্রকোনা মডেল থানার ওসি খন্দকার শাকের আহমেদ জানান, বিএনপি অফিসেই নিজেরা নিজেরা চেয়ার দিয়ে মারামারি করেছে ।  এতে একজনের অবস্থা গুরুতর ।

অন্যদিকে শহীদ মিনারের ভেতরের উপস্থাপনা নিয়ন্ত্রণের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এটি আমাদের বিষয় না । এটি জেলা প্রশাসন থেকে প্রতিবছর একজনকে নিয়োগ দেয়া হয় ।

এছাড়া নেত্রকোনা জেলার বিভিন্ন উপজেলায়, রাত ১২:০১ মিনিটে যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্যপূর্ণ পরিবেশে অমর একুশে ফেব্রুয়ারির প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ
  • © All rights reserved © 2022 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com