1. admin@channel21tv.com : channel21tv.com :
বুধবার, ১৮ মে ২০২২, ১২:১২ পূর্বাহ্ন

নিজেকে আবেদনময়ী রূপে তুলে ধরেছেন ঢাকাই ছবির কুইন খ্যাত অপু বিশ্বাস

মনোয়ার হোসেন নাহিদ (চ্যানেল২১ টিভি)
  • আপডেট সময় : রবিবার, ১০ অক্টোবর, ২০২১
  • ২৩০ বার পঠিত

অনলাইন ডেস্ক: এমন সাহসী অবয়বে আগে কখনও দেখা যায়নি তাকে। নেটিজেনরা বিশ্বাসই করতে পারছেন না, এটিই তাদের সেই অপু বিশ্বাস! অনেকেই তার রূপের রহস্য খুঁজছেন।

গেল শনিবার (৯ অক্টোবর) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে তিনটি ছবি আপলোড করেন অপু বিশ্বাস। সেখানে খোলা পিঠে নিজেকে উপস্থাপন করেছেন তিনি। খোপা করা চুল, মসৃণ সাজ, উন্মুক্ত পিঠ ও কাঁধ, সেই সঙ্গে মিষ্টি হাসি; একেবারে ভিন্ন অবতারে দেখা দিয়েছেন নায়িকা।

অন্তর্জালে ঝড় তুললেন অপু বিশ্বাস
অপু বিশ্বাস
অপু বিশ্বাস
নিজেকে আবেদনময়ী রূপে তুলে ধরেছেন ঢাকাই ছবির কুইন খ্যাত অপু বিশ্বাস। এমন সাহসী অবয়বে আগে কখনও দেখা যায়নি তাকে। নেটিজেনরা বিশ্বাসই করতে পারছেন না, এটিই তাদের সেই অপু বিশ্বাস! অনেকেই তার রূপের রহস্য খুঁজছেন।

গেল শনিবার (৯ অক্টোবর) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে তিনটি ছবি আপলোড করেন অপু বিশ্বাস। সেখানে খোলা পিঠে নিজেকে উপস্থাপন করেছেন তিনি। খোপা করা চুল, মসৃণ সাজ, উন্মুক্ত পিঠ ও কাঁধ, সেই সঙ্গে মিষ্টি হাসি; একেবারে ভিন্ন অবতারে দেখা দিয়েছেন নায়িকা।

 

ছবিগুলো পোস্ট করার পরপরই সেগুলো দেখতে হুমড়ি খেয়ে পড়েছেন নেটিজেনরা। মন্তব্য বক্সে নিজেদের মনের কথা তুলে ধরেছেন তারা। কেউ তার সৌন্দর্যের প্রশংসা করেছেন, কেউ রূপের রহস্য জানতে চেয়েছেন আবার কেউবা তার এমন রূপ দেখে বিশ্বাসই করতে পারছে না।

রাশেদ শিকদার লিখেছেন, ‘এইটা যে অপু বিশ্বাস, আমি করি না বিশ্বাস। দিদি, এ রূপের রহস্য কী?’

সানজানা ফারিহা লিখেছেন, ‘এই বয়সে এত সুন্দরী! আপনিও সার্জারি করেছেন নাকি?’

সাইমুম সাজিদ লিখেছেন- ‘বিশ্বাস করতে কষ্ট হচ্ছে।’

নায়িকার এমন ছবি দেখে ভীষণ খুশি তার ভক্তরা। তারা প্রশংসায় পঞ্চমুখ। তবে নিন্দুকেরা আবার অপুর পোশাক নিয়ে সমালোচনা করেছেন।

এদিকে অপু বিশ্বাস বর্তমানে ‘প্রেম প্রীতির বন্ধন’ নামের একটি সিনেমায় কাজ করছেন। কয়েক দিন আগে পাবনার ঈশ্বরদীতে সিনেমাটির দৃশ্যধারণ করা হয়েছে। সেখানে অপুকে দেখার জন্য হাজার হাজার মানুষের সমাগম হয়। মানুষের ভিড় সামলাতে না পেরে অগত্যা পুরো টিম শুটিং শেষ না করেই ঢাকায় ফিরে আসে।

উপমা কথাচিত্রের ব্যানারে নির্মিত এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো বড়পর্দায় জুটি বাঁধছেন অপু বিশ্বাস ও জয় চৌধুরী। সোলায়মান আলী লেবুর পরিচালনায় এই সিনেমায় আরও অভিনয় করছেন মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, হায়দার আলী, জাদু আজাদসহ অনেকে।

প্রসঙ্গত, অপু বিশ্বাস অভিনীত সর্বশেষ ‘প্রিয় কমলা’ সিনেমাটি গত মাসে মুক্তি পায়। অপু অভিনীত ‘ছায়াবৃক্ষ’ এবং ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমা দুটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ

  • © All rights reserved © 2021 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com