1. admin@channel21tv.com : channel21tv.com :
শুক্রবার, ২০ মে ২০২২, ০৬:৫১ অপরাহ্ন

নওগাঁ সদর উপজেলা আওয়ামীলগের ত্রি-বার্ষিক কাউন্সিল

একেএম কামাল উদ্দিন টগর নওগাঁ, জেলা প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২২
  • ৮৬ বার পঠিত

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের আপামর মানুষ আরাম আয়েশে দিন যাপন করছেন
-এ এইচ এম খায়রুজ্জামান লিটন
বাংলাদেশ আওয়ামীলগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন বলেছেন বর্তমান আওয়ামীলীগ সরকারের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বের কারনে বাংলাদেশের আপামর মানুষ চরম আরাম আয়াশে দিন যাপন করছেন। আজ থেকে পনর বছর আগেও এ দেশের মানুষ একবেলা পেট ভরে ভাত খেতে পারতেন না। শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বর্তমানে এ দেশের কোন মানুষ একবেলাও না খেয়ে থাকেন না। মানুষের আথ সামাজিক উন্নয়ন ঘটেছে।শুক্রবার দুপুরে নওগাঁ জিলা স্কুল মাঠে নওগাঁ সদর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেছেন।নওগাঁ জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক এমপি মোঃ আব্দুল মালেক সন্মেলনের উদ্বোধন করেন। নওগাঁ সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ মাহবুবুল হক কমলের সভাপতিত্বে সন্মেলনে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি প্রধান আলোচক ছিলেন।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীরীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ রোকেয়া সুলতানা এবং নওগাঁ সদর আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন।খায়রুজ্জামান লিটন বলেছেন আমেরিকার তৎকালীন পররাষ্টমন্ত্রী হেনরি কিসিঞ্জার বাংলাদেশকে তলাবিহিন ঝুড়ি আখ্যায়িত দিয়েছিলেন। বতমান সরকারের অভূতপূব অগ্রযাত্রর কারনে সেই হেনরি কিসিঞ্জার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে খাদ্যে স্বয়ংসম্পৃনতা অর্জনের ফলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফাওয়ের পক্ষ থেকে পুরস্কৃত করেছেন। এক সময় সারের জন্য এ দেশের মানুষকে প্রাণ দিতে হলেও বর্তমান সরকার কৃষি ও কৃষকদের উন্নয়নে ব্যাপক ভূমিকা রেখে চলেছে। কৃষকদের বিনামূল্যে সার,বীজ ও কীটনাশক সরবরাহ অব্যাহত রেখেছে। এরই ফলশ্রুতিতেই বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূনতা অজন করেছে। এই অজনের কৃতিত্ব বর্তমান সরকারের। খায়রুজ্জামান লিটন বলেছেন বিএনপি নির্বাচন কমিশন নিয়ে আবার প্রশ্ন তুলেছেন।আইনের ভিত্তিতেই নির্বাচন কমিশন গঠনের প্রক্রিয়া শুরু করা হয়। সাচ কমিটির নিকট অন্যান্য রাজনৈতিক দল নাম জমা দিলেও বিএনপি নাম জমা দেয় নাই। কিন্তু ড.জাফরুল্লাহ সাচ কমিটির নিকট নাম জমা দিয়েছেন। তিনি বিএনপির নিকট প্রশ্ন রাখেন ড. জাফরুল্লাহ কি আপনাদের সাথে আলাপ আলোচনা না করেই নাম জমা দিয়েছেন।তিনি বলেন আইনের ভিত্তিতে গঠিত নির্বাচন কমিশনের আওতায় আগামী জাতীয় সংসদ নিবাচন অনুষ্ঠিত হবে। সেই নিবাচনে আওয়ামীলীগ আবারো সরকার গঠন করবে। বিএনপি নিবাচনে আসে ভালো,না আসলে ক্ষতি নাই। কারণ ব্যাপক উন্নয়নের মাধ্যমে দেশের মানুষের মধ্যে আওয়ামীলীগ ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে। তিনি আবারো প্রশ্ন রাখেন দেশের এত উন্নয়নের পর কেন মানুষ আওয়ামী লীগের বিপক্ষে ভোট দিবেন।
সন্মেলনে মোঃ শহিদুজ্জামান সরকার এমপি, আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল এমপি,মোঃ ছলিমউদ্দিন তরফদার সেলিম এমপিসহ আওয়ামীলীগ ও অন্যান্য অংগ সংগঠন সমূহের নেতাকর্র্মীরা উপস্থিত ছিলেন।
পরে বর্তমান সভাপতি মোঃ মাহবুবুল হক কমলকে সভাপতি এবং মোঃ রেজাউল করিমকে সাধারণ সম্পাদক হিসেবে নওগাঁ সদর উপজেলা আওয়ামীলীগের পরবর্র্তী তিন বছরের জন্য নাম ঘোষনা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ

  • © All rights reserved © 2021 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com