1. admin@channel21tv.com : channel21tv.com :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৩৫ অপরাহ্ন

কমলনগর প্রানিসম্পদ প্রদর্শনীর উদ্ভোধন।

আনোয়ার হোসেন ,লক্ষ্মীপুর, প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৮৮ বার পঠিত

লক্ষ্মীপুর কমলনগর উপজেলা প্রানী সম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে শুরু হয়েছে দিনব্যাপী প্রানী সম্পদ প্রদর্শনী -২০২২। বুধবার (১৬ ফেব্রুয়ারি) এ প্রদর্শনী উপলক্ষে উপজেলা প্রানী সম্পদ দপ্তর আয়োজন করছে উন্নত জাতের গরু,ছাগল,ভেড়া, কবুতর সহ বিভিন্ন প্রানীর সমাহার। উপজেলার বিভিন্ন এলাকা থেকে খামারীরা এতে অংশ নিচ্ছে। প্রানী সম্পদ প্রতিপালনে ও এর উন্নত জাত নির্বাচনে এবং প্রানীজ প্রোটিনের উৎপাদন বৃূদ্ধির লক্ষে কৃষৃক ও খামারীদের উদ্বুদ্ধ করনে আয়োজন করা হচ্ছে প্রদর্শনীর পাশাপাশি আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

প্রানী সম্পদ প্রদর্শনীতে শুরুতে প্রধান অতিথি হিসাবে উদ্ভোধন করেন কমলনগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পূদম পুস্প চাকমা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওমর ফারুক সাগর, উপজেলা কৃষি কর্মকতা আতিক আহমেদ।

এ ব্যাপারে উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা ডাঃ আক্তারুজ্জামান বলেন প্রানীজ প্রোটিনের উৎপাদন বৃদ্ধি ও গবাদি পশু পালনে এবং উন্নত জাত নির্বাচনে খামারীদের সচেতন করার লক্ষ্যে এ প্রদর্শনী ও আলোচনা সভার আয়েোজন করা হয়েছে।এতে সকল কৃষক ও খামারীদের অংশ নেওয়ার আহবান জানাচ্ছি। দিনব্যাপী এ প্রদর্শনী সকলের জন্য উন্মুক্ত এবং প্রদর্শনীতে অংশ গ্রহন কারী ১ ম,২ য় ও ৩ য় অর্জনকারী খামারীদের পুরস্কৃত করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ
  • © All rights reserved © 2022 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com