1. admin@channel21tv.com : channel21tv.com :
বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০১:১৪ পূর্বাহ্ন

ভালুকায় সড়ক দুর্ঘটনায় নানী-নাতি নিহত

এস.এম রুবেল আকন্দ(ময়মনসিংহ)
  • আপডেট সময় : বুধবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২২
  • ৪৯ বার পঠিত

ময়মনসিংহের ভালুকা উপজেলায় সড়ক দুর্ঘটনায় নানী-নাতি নিহত হয়েছেন। আহত হয়েছেন সাত সেনা সদস্য। (১৬ ফেব্রুয়ারী ২০২২ ইং) বুধবার সকাল ৯ টার দিকে উপজেলার মেহড়াবাড়ি এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, গফরগাঁও উপজেলার কিষ্টবাজার এলাকার আব্দুল হামিদের স্ত্রী মুর্তুজা খাতুন (৬০)। একই উপজেলার আঠারোদানা গ্রামের সবুজ মিয়ার ছেলে মোঃ জান্নাত (৩)। তারা সম্পর্কে দুই জন নানী-নাতি।
ফায়ার সার্ভিস, পুলিশ ও হাসপাতাল সূত্রে জানাযায়, উপজেলার মেহড়াবাড়ি এলাকায় রাস্তা পার হওয়ার সময় ঢাকাগামী অজ্ঞাত একটি কাভার্ডভ্যান দুই জনকে চাপা দেয়। কাভার্ট ভ্যানের পিছনে থাকা সেনা বাহিনীর একটি গাড়ী ওই দুইজনের (চাপা খাওয়া) পাশ দিয়ে অতিক্রম করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে। এতে ঘটনাস্থলেই নানী-নাতি নিহত হন। আহত হন সাত সেনা সদস্য। খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিস ও ভালুকা হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। আহতরা হলেন, সার্জেন্ট মির্জা (৪০), সেনা সদস্য আল মামুন (৩৪), গোবিন্দ চন্দ্র (৩৭), মোঃ আবদুল্লাহ (২২), মাহফুজুর রহমান (২২), রোমান মিয়া (২২) ও কাউসার আহাম্মেদ (২২)।
ভালুকা হাইওয়ে পুলিশের পরিদর্শক আলী হোসেন মোঠো ফোনে প্রথমআলোকে বলেন,মেহড়া বাড়ি এলাকায় রাস্তা পার হওয়ার সময় ঢাকাগামী অজ্ঞাত একটি কাভার্ডভ্যানের চাপায় ঘটনাস্থলেই নানী-নাতি নিহত হয়েছেন। নানী-নাতিকে চাপা না দিয়ে পাশ দিয়ে অতিক্রম করার সময় সেনা বাহিনীর গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে সাত সেনাসদস্য আহত হয়েছেন। নানী-নাতিকে চাপা দেওয়া কাভার্টভ্যানটি জব্দ করা যায়নি। লাশ ফাঁরিতে রয়েছে। পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ

  • © All rights reserved © 2021 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com