1. admin@channel21tv.com : channel21tv.com :
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৯:৫৩ অপরাহ্ন

শ্রীবরদী ও ঝিনাইগাতীর নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানগণের শপথ গ্রহণ অনুষ্ঠিত

মিজানুর রহমান(মিলন) চ্যানেল২১ টিভি (শেরপুর জেলা প্রতিনিধি)
  • আপডেট সময় : বুধবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২২
  • ৭৭ বার পঠিত

পঞ্চম ধাপে অনুষ্ঠিত ইউপি নির্বাচনে শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার একটি ইউনিয়ন ও ঝিনাইগাতী উপজেলার সাতটি ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যানদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।
১৬ ফেব্রুয়ারি বুধবার দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষ রজনীগন্ধায় শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়।

শ্রীবরদী উপজেলার খড়িয়া কাজিরচর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ও ঝিনাইগাতী উপজেলার সাতটি ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসক মোঃ মোমিনুর রশীদ ।

শপথ বাক্য পাঠ শেষে স্থানীয় সরকার উপ-পরিচালক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ তোফায়েল আহমেদ এর সভাপতিত্বে ও ঝিনাইগাতী উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফারুক আল মাসুদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ মোমিনুর রশীদ।

এসময় জেলা প্রশাসক মোমিনুর রশীদ নবনির্বাচিত চেয়ারম্যানদেরকে জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দেয়ার আহ্বান জানান।

এছাড়াও চেয়ারম্যানগণকে তৃণমূলের জনগণের সাথে সুসম্পর্ক বজায় রেখে সরকারের গৃহিত নানা উন্নয়ন কর্মকাণ্ড বাস্তবায়ন করার কথা বলেন। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নিতে এবং জনসাধারণকে যথার্থ সেবার মাধ্যমে সরকারের ভাবমূর্তি উজ্জ্বল করতে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করার জন্য নির্দেশনা দেন।

শপথ গ্রহণ অনুষ্ঠানে,বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুর জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ শানিয়াজ্জামান তালুকদার, ঝিনাইগাতী উপজেলা পরিষদের চেয়ারম্যান এস. এম. আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম, শ্রীবরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান এ.ডি.এম শহিদুল ইসলাম।

শপথ গ্রহণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, শ্রীবরদী উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার, সদর উপজেলা নির্বাচন অফিসার সাইফুল ইসলাম, শেরপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ শরিফুর রহমানসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ।

পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে শ্রীবরদী উপজেলার একটি ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান মোঃ দুলাল মিয়া ও ঝিনাইগাতী উপজেলার সাতটি ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যানরা হলেন, ঝিনাইগাতী সদর ইউনিয়নে মোঃ শাহাদৎ হোসেন, ধানশাইল ইউনিয়নের মোঃ শফিকুল ইসলাম, হাতিবান্ধা ইউনিয়নে মোঃ জাহাঙ্গীর আলম, কাংশা ইউনিয়নের মোঃ আতাউর রহমান, নলকুড়া ইউনিয়নে মোঃ রুকুনুজ্জামান, গৌরীপুর ইউনিয়নে মোঃ আশরাফুল ইসলাম ও মালিঝিকান্দা ইউনিয়নের মোঃ মোজাম্মেল হক।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ
  • © All rights reserved © 2022 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com