1. admin@channel21tv.com : channel21tv.com :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন

নওগাঁয় মোটর সাইকেল চোর চক্রের ৭ সদস্য সহ ১০টি মোটর সাইকেল উদ্ধার

একেএম কামাল উদ্দিন টগর নওগাঁ, জেলা প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২২
  • ২৭৪ বার পঠিত

নওগাঁ সদর মডেল থানা পুলিশ কর্তৃক ১০টি চোরাই মোটর সাইকেল উদ্ধার সহ জেলা মোটর সাইকেল চোর চক্রের ৭ সক্রিয় সদস্যকে আটক করেছে পুলিশ।

আজ সোমবার (১৪ ফেব্রæয়ারী) নওগাঁ জেলার সুযোগ্য জেলা পুলিশ সুপার প্রকৗশলী আবদুল মান্নান মিয়া বিপিএম মহোদয় ও নওগাঁ জেলার অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান পিপিএম ও অতিরিক্ত পুলিশ সুপার সাবিনা ইয়াসমিন নির্দেশনায় ওসি নজরুল ইসলাম জুয়েল সাহেব এর নের্তৃত্বে থানা পুলিশ অভিযান চালিয়ে ১০ টি চোরাই মোটর সাইকেলসহ জেলার চোর চক্রের সক্রিয় এক সদস্যকে আটক করেন।
আটককৃত হলেন , মোঃ জালাল মোল্লা,গোলাম রাব্বানী উরফে লাল চান, মোঃ নাজিম উদ্দিন সরদার, মোঃ ইমরান হোসেন, শরীফ হোসেন, নাহিদ হোসেন, মোঃ নুরুল ইসলাম উভয়ের সাং নওগাঁ সদরের বিভিন্ন স্থানে।
জনাগেছে,চুরি যাওয়া মোটর সাইকেল ফরিদুল ইসলামের মামলার সূত্র ধরে উদ্ধারে পূর্ব হতেই আসামীদের দেওয়া তথ্য মতে বিভিন্ন স্থানে অভিযানে বিভিন্ন সূত্র ধরে মোটর সাইকেল চোরচকক্রেে সদস্যদের আটক করা হয় আটককৃত চোরচক্রেরে সদস্যদের নওগাঁ সদর মডেল থানা হেফাজতে নেয়া হয় এবং আজ সোমবার আটককৃতদের আদালতের মাধ্যমে নওগাঁ জেল হাজতে প্রেরন করা হবে বলেও নিশ্চিত করেছেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ
  • © All rights reserved © 2022 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com