1. admin@channel21tv.com : channel21tv.com :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:০৩ পূর্বাহ্ন

শেরপুরের শ্রীবরদীতে ৩২০পিস ইয়াবা সহ আটক-২

মিজানুর রহমান(মিলন) চ্যানেল২১ টিভি (শেরপুর জেলা প্রতিনিধি)
  • আপডেট সময় : শনিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২২
  • ২৭১ বার পঠিত

শেরপুরের শ্রীবরদীতে ৩২০পিস ইয়াবা সহ দুই ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। ১২ ফেব্রুয়ারি শনিবার দুপুরে শ্রীবরদী পৌর শহরের হাসপাতাল সংলগ্ন এলাকা থেকে ওই দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটককৃতরা হলেন, ঝিনাইগাতী উপজেলার সুরিহারা গ্রামের মৃত আফাজ উদ্দিনের ছেলে নুরুজ্জামান (৪০) ও একই থানার মালিঝিকান্দা গ্রামের মৃত নুর হোসেনের ছেলে ফারুক মিয়া(৩০)।

পুলিশ সুত্রে জানা যায়, ১২ ফেব্রুয়ারি শনিবার দুপুরে পৌর শহরের সাতানী শ্রীবরদী মহল্লার হাসপাতাল সংলগ্ন এলাকায় মাদক ব্যবসায়ীরা মাদক বিক্রি করছেন। এসময় গোপন সংবাদের ভিত্তিতে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাসের নেতৃত্বে এসআই সাইফুল মালেক, এএসআই শফিকুল ইসলাম, মোতাহার হোসেন, মোঃ রায়হান সঙ্গীয় ফোর্স নিয়ে জন সম্মুখে ওই দুই মাদক ব্যবসায়ীর দেহ তল্লাশি করে তাদের কাছ থেকে নীল রংয়ের পলিথিনে মোড়ানো ৩২০ পিস ইয়াবা বড়ি, চারটি মোবাইল ফোন ও কাগজে মোড়ানো পাচটি সীম কার্ড উদ্ধার করা হয়।

এ বিষয়ে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃতরা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। এ ঘটনায় তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ
  • © All rights reserved © 2022 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com