1. admin@channel21tv.com : channel21tv.com :
বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৫৬ পূর্বাহ্ন

শেরপুরে স্কুল ছাত্রী ধর্ষন মামলার প্রধান আসামী গ্রেফতার

মিজানুর রহমান(মিলন) চ্যানেল২১ টিভি (শেরপুর জেলা প্রতিনিধি)
  • আপডেট সময় : শুক্রবার, ১১ ফেব্রুয়ারী, ২০২২
  • ২০২ বার পঠিত

শেরপুরের শ্রীবরদীতে স্কুল ছাত্রী ধর্ষন মামলার প্রধান আসামী মোস্তাফিজুর রহমান(২০)কে গাজিপুর থেকে গ্রেফতার করেছে র‍্যাব-১৪, জামালপুর।
গত বৃহসাপতিবার দিবাগত রাত ১০ ঘটিকার দিকে ঢাকার গাজিপুর থেকে ধর্ষককে গ্রেপ্তার করে র‍্যাব-১৪। গ্রেপ্তারকৃত যুবক শ্রীবরদী উপজেলার কর্নজোড়া এলাকার মোঃ আবু বক্কর সিদ্দিক এর ছেলে।

র‍্যাব-১৪ এর প্রেস রিলিজ সুত্রে জানা যায়,
জৈনক শিরিনা আক্তার (১৫) নামে ১০ম শ্রেণীতে পড়ুয়া স্কুল ছাত্রীকে দৈহিক মিলনের প্রস্তাব দেয় মোস্তাফিজুর রহমান। উক্ত প্রস্তাবে শিরিনা রাজি না হওয়ায় গত ২৬জুন/২০২১ইং তারিখ বিকাল অনুমানিক ৫ ঘটিকায় মোস্তাফিজুর রহমান সহ
কতিপয় লোকজনের সহযোগিতায় শিরিনাকে অপহরন করে আসামীর নিজ বাড়িতে নিয়ে ভয় দেখিয়ে ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষন করে। উক্ত বিষয়টি আশেপাশে লোকজনের মধ্যে জানাজানি হলে আসামী পলায়ন করে বিভিন্ন জায়গায় আত্মগোপনে থাকে। এ বিষয়ে শ্রীবরদী থানায় একটি অপহরণ ও ধর্ষন মামলা রুজু করা হয়। পরবর্তীতে র‍্যাব-১৪,জামালপুর উক্ত ঘটনা সংক্রান্তে মামলার ছায়া তদন্ত শুরু করে এবং আসামী গ্রেফতারের জন্য অভিযান পরিচালনা করে। র‍্যাবের নিজস্ব তথ্য প্রযুক্তির ব্যবহার করে অবশেষে গত ১০ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দিবাগত রাত ১০ ঘটিকার সময় র‍্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে এবং সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানা এর উপস্থিতিতে র‍্যাবের একটি অভিযানিক দল গাজীপুর জেলার চান্দনা চৌরাস্তা মোড় চেলী পাড়া ঘনবসতিপূর্ণ এলাকায় অভিযান চালিয়ে স্কুল ছাত্রী ধর্ষন মামলার প্রধান আসামী মোস্তাফিজুর রহমানকে গ্রেফতার করতে সক্ষম হন। মোস্তাফিজুর রহমান শ্রীবরদী থানার মামলা নং-০৪/২৩০, তারিখ ০৩/০৮/২০২১, ধারা-২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ এর ৭/৯(১)/৩০ এ অভিযুক্ত আসামী। উক্ত মামলায় সত্যতা যাচাই পূর্বক গ্রেফতারকৃত আসামীকে শ্রীবরদী থানায় হস্তান্তর করেন, র‍্যাব-১৪।

র‍্যাব-১৪ এর কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান,
এ ধরণের অপরাধের বিরুদ্ধে র‍্যাবের অভিযান অব্যাহত থাকবে।

শ্রীবরদী থানার ওসি বিপ্লব কুমার বিশ্বাস এ বিষয়ে সত্যতা নিশ্চিত করে জানান, র‍্যাব-১৪ কর্তৃক গ্রেপ্তারকৃত আসামী মোস্তাফিজুর রহমানকে আদালতে সোর্পদ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ
  • © All rights reserved © 2022 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com