1. admin@channel21tv.com : channel21tv.com :
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৮:৫৯ অপরাহ্ন

শেরপুরের শ্রীবরদীতে সড়ক দুর্ঘটনায় নিহত-২

মিজানুর রহমান(মিলন) চ্যানেল২১ টিভি (শেরপুর জেলা প্রতিনিধি)
  • আপডেট সময় : বুধবার, ২ ফেব্রুয়ারী, ২০২২
  • ৭৮ বার পঠিত

শেরপুরের শ্রীবরদীতে ট্রলির নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে দুইজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ১৩জন। ০১ ফেব্রুয়ারি মঙ্গলবার রাতে শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার কলাকান্দা-দিয়ারচর এলাকার ব্রীজের নিচে এ ঘটনা ঘটে। নিহত ইসমাইল হোসেন উপজেলার পূর্ব খড়িয়াকাজির চর এলাকার আবু তালেব ও সাইদুল ইসলাম একই এলাকার সেলিম মিয়ার ছেলে।

আহতরা হচ্ছেন- একই এলাকার ফরিদ মিয়ার ছেলে সাগর (১৭), আক্কাস আলীর ছেলে রাশেদুল (১৮), নূরে আলমের ছেলে আরিফ (২২), আমিজ উদ্দিনের ছেলে মামুন (১৭), শরাফত আলীর ছেলে লোকমান (১৭), আব্দুল কাদেরের ছেলে মুশফিকুর (১৭), বিল্লাল হোসেন ছেলে স্বাধীন। আহতরা শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও শেরপুর জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তারা সবাই শিক্ষার্থী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার সকালে তারা ১৫জন শ্রীবরদীর পূর্ব খড়িয়া কাজিরচর এলাকা থেকে পিকআপ দিয়ে পিকনিকের উদ্দেশ্যে ঝিনাইগাতী উপজেলার গজনী অবকাশে যায়। পিকনিক শেষে সন্ধ্যার দিকে গজনী অবকাশ থেকে ফিরে শ্রীবরদী বাজার আসে। পরে বাজার থেকে একটি ট্রলি নিয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা দিলে রাত সাড়ে ১১টার দিকে কলাকান্দা-দিয়ারচর এলাকার ব্রীজের কাছে গেলে ট্রলির নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে। এতে সবাই গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানেই ৪জনের অবস্থার অবনতি হওয়ার শেরপুর সদর হাসপাতালে প্রেরণ করলে সেখানে চিকিৎসাধীন থাকাবস্থায় দুইজন মারা যায়।

শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. সৈয়দা তোহরা তুজ আলম বলেন, ট্রলির নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ১৫জন আহত রোগী আসেন চিকিৎসা নিতে। পরে সেখান থেকে ৪জনের অবস্থা গুরতর হওয়ায় শেরপুর জেলা সদর হাসপাতালে প্রেরণ করি। সেখানে চিকিৎসাধীন থাকাবস্থায় দুইজন মারা যায়। বাকীরা শ্রীবরদী ও সদর হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত মোহাম্মদ আবুল হাশেম বলেন, আমরা খবর পাওয়ার সাথে সাথে পুলিশ পাঠিয়ে আহতদের উদ্ধার করে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে ৪জনের অবস্থা বেশি খারাপ হলে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুইজনের মৃত্যুর খবর পাই। আমরা ঘাতক ট্রলিকে জব্দ করি। কিন্তু চালক জুয়েল মিয়া কৌশলে পালিয়ে যায়। এ ঘটনায় শ্রীবরদী থানায় পরবর্তী আইনগত প্রক্রিয়াধীন রয়েছে। চালককে ধরতে অভিযান অব্যাহত আছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ
  • © All rights reserved © 2022 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com