1. admin@channel21tv.com : channel21tv.com :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:০৯ অপরাহ্ন

ত্রিশালে শীতবস্ত্র বিতরণ ও বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান।

এস.এম রুবেল আকন্দ(ময়মনসিংহ)
  • আপডেট সময় : শনিবার, ২৯ জানুয়ারী, ২০২২
  • ২২২ বার পঠিত

বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান, শীতবস্ত্র বিতরণ, বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণের মধ্যে দিয়ে ময়মনসিংহের ত্রিশালে পৌর শহরের ঐতিহ্যবাহী জামিয়া খালেকিয়া মাদ্রাসা এবং মসজিদ কমপ্লেক্সের বার্ষিক আয়োজন শেষ হয়েছে।

আজ (২৯ জানুয়ারী ২০২২ ইং) শনিবার সকাল ৮টা থেকে ফ্রি মেডিকেল ক্যাম্প শুরু হয়। ফ্রি মেডিকেল ক্যাম্পে পৌর শহরের শত শত রোগী এ সুবিধা গ্রহণ করেন। ত্রিশাল আই কেয়ারের সহয়তা চক্ষু চিকিৎসা, সেচ্ছাসেবী সংগঠনের সহয়তায় ব্লাড গ্রুপ নির্ণয় ও সকল রোগীদের চিকিৎসা সহয়তা দেওয়া হয়েছে দুপুর পর্যন্ত।

ত্রিশাল পৌর শহরের ৩নং ওয়ার্ডের চরপাড়ায় জামিয়া খালেকিয়া মাদ্রাসা ও মসজিদ কমপ্লেক্সে সকাল ৮ টায় এ সকল কার্যক্রমের উদ্ধোধন করেন বিশিষ্ট শিক্ষানুরাগী আলহাজ্ব আব্দুল খালেক মাস্টার।

পরে এলাকার অসহায়, হতদরিদ্র ও শীতার্ত তিন শতাধিক পরিবারের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়। কম্বল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জামিয়া খালেকিয়া মাদ্রাসা ও মসজিদ কমপ্লেক্সের প্রতিষ্ঠাতা পরিচালক দৈনিক দিগন্ত বাংলা পত্রিকার প্রকাশক ও সম্পাদক এবং বৈশাখী টেলিভিশনের ময়মনসিংহ ব্যুরো প্রধান আ.ন.ম ফারুক।

পরে মাদ্রাসা ও মসজিদ কমপ্লেক্সের মাঠে শিক্ষার্থীদের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এ সকল অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন, বাইতুল খালেক জামে মসজিদের সভাপতি আলহাজ্ব আব্দুল খালেক, সাধারণ সস্পাদক চাঁন মিয়া, জামিয়া খালেকিয়া মাদ্রাসা ও মসজিদ কমপ্লেক্সের প্রতিষ্ঠাতা পরিচালক দৈনিক দিগন্ত বাংলা পত্রিকার প্রকাশক ও সম্পাদক এবং বৈশাখী টেলিভিশনের ময়মনসিংহ ব্যুরো প্রধান আ. ন. ম ফারুক, ত্রিশাল প্রেসক্লাবের সভাপতি রফিকুল ইসলাম শামীম, সাধারণ সম্পাদক এইচ এম জোবায়ের হোসাইন, সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ সেলিম, সাংগঠনিক সস্পাদক ফয়জুর রহমান ফরহাদ, সাংবাদিক সাইফুল আলম তুহিন প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ
  • © All rights reserved © 2022 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com